Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Haridevpur

দশমীতে বান্ধবীর বাড়ি গিয়ে নিখোঁজ যুবক, মগরাহাটে উদ্ধার হওয়া দেহ তাঁদের ছেলের, দাবি পরিবারের

গত বুধবার, দশমীর দিন ‘বান্ধবীর বাড়ি যাচ্ছি’ বলে বাড়ি থেকে বেরিয়েছিলেন অয়ন। তার পর তাঁর আর খোঁজ পাওয়া যাচ্ছিল না। ফোনেও তাঁর সঙ্গে যোগাযোগ করা যাচ্ছিল না।

নিখোঁজ যুবক অয়ন মণ্ডল।

নিখোঁজ যুবক অয়ন মণ্ডল।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৭ অক্টোবর ২০২২ ১৮:১৮
Share: Save:

দশমীর দিন প্রেমিকার বাড়িতে গিয়ে নিখোঁজ হয়ে গিয়েছিলেন হরিদেবপুরের যুবক অয়ন মণ্ডল। শুক্রবার মগরাহাট থেকে উদ্ধার হওয়া একটি মৃতদেহ ওই যুবকের বলে দাবি করল তাঁর পরিবার। দেহটিকে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে পুলিশ। প্রাথমিক ভাবে এটিকে নিরুদ্দেশ থাকা অয়ন মণ্ডলের মৃতদেহ বলে মনে করা হলেও, এ বিষয়ে নিশ্চিত হতে আরও কিছু তথ্যপ্রমাণের প্রয়োজন বলে জানিয়েছে পুলিশ। অয়নের পরিবার আগেই হরিদেবপুর থানায় নিখোঁজ ডায়েরি করেছিল। অপর দিকে অয়নের বান্ধবীর পরিবার মগরাহাট থানায় অয়নের বিরুদ্ধে হুমকি দেওয়ার অভিযোগ দায়ের করে।

গত বুধবার, দশমীর দিন ‘বান্ধবীর বাড়ি যাচ্ছি’ বলে বাড়ি থেকে বেরিয়েছিলেন অয়ন। তার পর আর খোঁজ পাওয়া যাচ্ছিল না তাঁর। ফোনেও তাঁর সঙ্গে যোগাযোগ করা যাচ্ছিল না। শুক্রবার মগরাহাটে একটি পুলিশ ক্যাম্পের পাশ থেকে একটি দেহ উদ্ধার করে পুলিশ। ঘটনাচক্রে অয়নের বান্ধবীর বাড়িও মগরাহাটে। অয়নের পরিবারের অভিযোগ, তাঁর বান্ধবীর বাবা এবং মা-ই অয়নকে খুন করেছেন। তাঁদের সন্দেহ, অয়নের বান্ধবী সবটাই জানেন।

অপর দিকে অয়নের বান্ধবীর পরিবারের অভিযোগ, দশমীর দিন অয়ন তাঁদের বাড়িতে এসে অশালীন কথা বলে ঝামেলা পাকানোর চেষ্টা করেন। অয়নের বান্ধবীর বাবার দাবি, দশমীর রাতে তিনি অয়নকে দেখননি। তিনি ঘুমিয়ে পড়েছিলেন। অয়নের পরিবারের আরও অভিযোগ, পুলিশি নিষ্ক্রিয়তার কারণেই তাঁদের ছেলের মৃত্যু হয়েছে। শুক্রবার অয়নের পরিবার এবং পাড়া প্রতিবেশীরা তাঁর বান্ধবীর পরিবারের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা নেওয়ার দাবিতে হরিদেবপুরের থানার সামনে বিক্ষোভ দেখান। এই ঘটনার বিস্তারিত তদন্তে নেমেছে মগরাহাট থানার পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Haridevpur Death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE