Advertisement
০২ মে ২০২৪
Arrest

ঘর ভাড়া নিয়ে যৌন ব্যবসা, গ্রেফতার গৃহকর্তা-সহ ছয়

রবিবার মাঝরাতে মায়াপুরের বাসিন্দা, জনৈক সমীর বিশ্বাসের বাড়ি থেকে মোট ছ’জনকে গ্রেফতার করল পুলিশ। ধৃতদের মধ্যে আছে বাড়ির মালিক নিজেও। উদ্ধার করা হয়েছে এক তরুণীকে।

An image of Arrest

—প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
নবদ্বীপ শেষ আপডেট: ৩১ অক্টোবর ২০২৩ ০৭:৫০
Share: Save:

গৃহস্থ বাড়িতে ভাড়ার ঘরে চলছিল যৌন ব্যবসা। গোপন সূত্রে সেই খবর পেয়ে রবিবার মাঝরাতে মায়াপুরের বাসিন্দা, জনৈক সমীর বিশ্বাসের বাড়ি থেকে মোট ছ’জনকে গ্রেফতার করল পুলিশ। ধৃতদের মধ্যে আছে বাড়ির মালিক নিজেও। উদ্ধার করা হয়েছে এক তরুণীকে। তাঁর বাড়ি কলকাতার খিদিরপুরে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, নবদ্বীপে গঙ্গার পূর্ব দিকে মায়াপুর হুলোর ঘাট বাসস্ট্যান্ড সংলগ্ন এলাকার বাসিন্দা সমীরের বাড়িতে কয়েক জনের জড়ো হওয়ার খবর থানায় পৌঁছয় রবিবার রাত ৯টা নাগাদ। মধ্যরাতে সেই বাড়িতে হানা দেন তদন্তকারীরা। নবদ্বীপ থানার আইসি জলেশ্বর তিওয়ারির দাবি, গ্রেফতারের সময়ে ধৃতেরা সকলেই নেশাগ্রস্ত অবস্থায় ছিল। এক তরুণী-সহ সাত জনকে সোমবার ভোরে নবদ্বীপ থানায় নিয়ে আসা হয়।

পুলিশ সূত্রের খবর, ধৃতদের মধ্যে দু’জন, সরিফুল শেখ এবং সানজুল শেখ ধুবুলিয়ার বেলপুকুরের বাসিন্দা। সুপ্রিয় রায়, কুমারেশ মিশ্র এবং ভিকি শর্মা নামে অন্য তিন জনের বাড়ি পশ্চিম বর্ধমানের হীরাপুরে। ব্যবসায়িক সূত্রে তারা একে অপরের পরিচিত। তদন্তে জানা গিয়েছে, বাড়ির মালিক সমীর পর্যটকদের ঘর ভাড়া দেওয়ার ব্যবসা করে। এ দিন ধৃতদের নবদ্বীপের বিচারবিভাগীয় ম্যাজিস্ট্রেটের আদালতে হাজির করা হলে উদ্ধার হওয়া তরুণীর গোপন জবানবন্দি নিয়ে তাঁকে ছেড়ে দেওয়া হয়। বাকি ছ’জনের ১২ দিন জেল হেফাজতের নির্দেশ দেওয়া হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

police investigation Illegal Business
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE