Advertisement
১৪ এপ্রিল ২০২৪
Voter card recovered

ঝোপঝাড়ে পড়ে রাশি রাশি ভোটার কার্ড আর ছেঁড়া নথি! অধিকাংশই উত্তর ২৪ পরগনা ও নদিয়ার ঠিকানার

শুক্রবার সকালে তাতলা গ্রাম পঞ্চায়েতের মিত্রপুকুর এলাকা চাকদহ-বনগাঁ রাজ্য সড়কের পাশে একটি ঝোপঝাড়ে গুচ্ছগুচ্ছ ভোটার কার্ড পড়ে থাকতে দেখেন স্থানীয়েরা। ভো

—নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
চাকদহ শেষ আপডেট: ২৩ ফেব্রুয়ারি ২০২৪ ২০:১৪
Share: Save:

রাজ্য সড়কের পাশে জঙ্গলে ছড়িয়ে ছিটিয়ে পড়ে রয়েছে প্রচুর ভোটার কার্ড! শুধু তা-ই নয়, মিলেছে ভোট সংক্রান্ত ছেঁড়া নথিপত্রও। এই ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়িয়েছে নদিয়ার চাকদহে। জঙ্গলে এ ভাবে ভোটার কার্ড পড়ে থাকতে দেখে স্থানীয়েরা পুলিশে খবর দেন। পুলিশ এসে সেগুলি উদ্ধার করে।

শুক্রবার সকালে তাতলা গ্রাম পঞ্চায়েতের মিত্রপুকুর এলাকা চাকদহ-বনগাঁ রাজ্য সড়কের পাশে একটি ঝোপঝাড়ে গুচ্ছগুচ্ছ ভোটার কার্ড পড়ে থাকতে দেখেন স্থানীয়েরা। ভোটার কার্ড ছাড়াও নির্বাচনে ব্যবহৃত কিছু নথিও পাওয়া গিয়েছে। যে জায়গা থেকে ভোটার কার্ড ও নথিপত্র মিলেছে, তার ঠিক পাশেই একটি বাড়ি রয়েছে। সেই বাড়ি থেকেও বস্তাভর্তি কিছু জিনিস মিলেছে। আশপাশে ছড়িয়েছিটিয়ে কিছু ভোটার কার্ড পড়ে থাকতেও দেখা গিয়েছে।

পুলিশ সূত্রে খবর, বাড়িটি ইতিমধ্যেই সিল করে দেওয়া হয়েছে। উদ্ধার হওয়া ভোটার কার্ডগুলির অধিকাংশই নদিয়া, উত্তর ২৪ পরগনার ঠিকানার। সেগুলি আসল না নকল, তা খতিয়ে দেখা হচ্ছে। এর জন্য যে সব ব্যক্তির নামে ভোটার কার্ড রয়েছে, তাঁদের সঙ্গেও যোগাযোগ করা হবে বলে খবর পুলিশ সূত্রে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Voter Card
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE