Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Car Accident

Accident due to Heart attack: গাড়ি চালাতে চালাতেই হৃদ্‌রোগে আক্রান্ত, রানিকুঠিতে মৃত্যু গড়িয়ার প্রৌঢ়ের

পুলিশ জানিয়েছে, গাড়ি চালাতে চালাতেই হৃদ্‌রোগে আক্রান্ত হন ওই চালক। মৃতের নাম রণেন্দ্রমোহন বন্দ্যোপাধ্যায়। বয়স ৭৪ বছর।

রণেন্দ্রমোহন বন্দ্যোপাধ্যায়ের দুর্ঘটনাগ্রস্ত সেই গাড়িটি।

রণেন্দ্রমোহন বন্দ্যোপাধ্যায়ের দুর্ঘটনাগ্রস্ত সেই গাড়িটি। নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২০ মার্চ ২০২২ ১৭:৫৫
Share: Save:

চলন্ত গাড়িতে হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে মৃত্যু হল চালকের। রবিবার দুপুরে দক্ষিণ কলকাতার রানিকুঠিতে এই ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শীরা জানান, তাঁরা দেখেন, হঠাৎ একটি গাড়ি সজোরে ধাক্কা মারে রাস্তার পাশে গার্ডরেলে। সঙ্গে সঙ্গে পৌঁছে যান স্থানীয়রা। তাঁরা দেখতে পান, চালক সংজ্ঞাহীন। তাঁর বুকে পাম্প করাও শুরু করেন এক ব্যক্তি। এর মধ্যে পুলিশ এসে পৌঁছয়। এর পর হাসপাতালে নিয়ে যাওয়া হয় প্রৌঢ়কে। হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, পথেই ওই ব্যক্তির মৃত্যু হয়েছে।

পুলিশ সূত্রে খবর, গাড়ি চালাতে চালাতেই হৃদ্‌রোগে আক্রান্ত হন ওই চালক। মৃতের নাম রণেন্দ্রমোহন বন্দ্যোপাধ্যায়। বয়স আনুমানিক ৭৪ বছর। তিনি গড়িয়ার শ্রীরামপুরের বাসিন্দা। গড়িয়ার দিকে যাওয়ার পথে ওই দুর্ঘটনাটি ঘটে। এক প্রত্যক্ষদর্শীর কথায়, ‘‘গাড়িটি টালিগঞ্জ থেকে গড়িয়ার দিকে যাচ্ছিল। হঠাৎই রাস্তার ধারের গার্ডরেলে জোরে ধাক্কা মারে গাড়িটি। চালকের আসনে বসা এক বয়স্ক লোক জখম হন। তাঁকে গাড়ি থেকে বের করে নিয়ে যাওয়ার ব্যবস্থা করা হয়। তার পর পুলিশ এসে তাঁকে বাঙ্গুর হাসপাতালে পাঠায়।’’

গার্ডরেলে ধাক্কা মারার পর দুমড়ে মুচড়ে যায় গাড়িটির সামনের অংশ।

গার্ডরেলে ধাক্কা মারার পর দুমড়ে মুচড়ে যায় গাড়িটির সামনের অংশ। নিজস্ব চিত্র

পুলিশ জানাচ্ছে, ওই প্রৌঢ়কে প্রথমে এমআর বাঙ্গুর এবং পরে বাঘাযতীন হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই তাঁকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। তাঁর বাড়ির লোককে খবর দেওয়া হয়েছে। তবে এই ঘটনার পিছনে অন্য কারণ রয়েছে কি না, তা-ও খতিয়ে দেখা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Car Accident Kolkata Accident
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE