Advertisement
২৬ এপ্রিল ২০২৪
promoter murder case

Murder: বান্ধবীকে নিয়ে রাতে ঘুরতে বেরিয়ে প্রাণ গেল প্রোমোটারের, চোর সন্দেহে পিটিয়ে খুন

রাত ২টো নাগাদ বারুইপুর থানার পুলিশের কাছে খবর আসে। পুলিশ ঘটনাস্থলে গেলে গ্রামবাসীরা পুলিশের গাড়ি আটকে বিক্ষোভ দেখায়। পুলিশের বিরুদ্ধে তারা অভিযোগ তোলে, ‘চোরকে বাঁচাতে এসেছে’। পুলিশ অভীককে উদ্ধার করে বারুইপুর মহকুমা হাসপাতালে নিয়ে এলে চিকিৎসকরা তাঁকে ‘মৃত’ ঘোষণা করেন।

নিহত প্রোমোটার অভীক মুখোপাধ্যায়।

নিহত প্রোমোটার অভীক মুখোপাধ্যায়। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
বারুইপুর শেষ আপডেট: ১৮ ফেব্রুয়ারি ২০২২ ১৫:৩০
Share: Save:

বার ডান্সার বান্ধবীকে নিয়ে রাতের অন্ধকারে ঘুরতে বেরনোই কাল হল। চোর সন্দেহে কলকাতার তরুণ প্রোমোটারকে বারুইপুরে পিটিয়ে খুন করলেন গ্রামবাসীদের একাংশ।

পুলিশ সূত্রের খবর, নেতাজিনগর থানার বাসিন্দা অভীক মুখোপাধ্যায় (৩৫) বৃহস্পতিবার রাত ১টা নাগাদ তাঁর মোটরবাইকে বান্ধবী প্রিয়াঙ্কা সরকারকে নিয়ে বারুইপুরের বেগ পুর গ্রাম পঞ্চায়েতের দু’শো কলোনির কাছে গিয়েছিলেন। সেখানেই রাতের অন্ধকারে গ্রামবাসীরা তাঁদের দেখতে পেয়ে চোর সন্দেহে গণধোলাই দেন অভীককে। ঘটনাস্থলে অচৈতন্য হয়ে পড়েন তিনি।

রাত ২টো নাগাদ বারুইপুর থানার পুলিশের কাছে খবর আসে। পুলিশ ঘটনাস্থলে গেলে গ্রামবাসীরা পুলিশের গাড়ি আটকে বিক্ষোভ দেখায়। পুলিশের বিরুদ্ধে তারা অভিযোগ তোলে, ‘চোরকে বাঁচাতে এসেছে’। পুলিশ সেখান থেকে অভীককে উদ্ধার করে বারুইপুর মহকুমা হাসপাতালে নিয়ে এলে চিকিৎসকরা তাঁকে ‘মৃত’ ঘোষণা করেন।

পুলিশ ঘটনাস্থলে পৌঁছনোর পরে এক গ্রামবাসী প্রিয়ঙ্কাকে নিয়ে এসে বলেন, ‘এই তরুণী আমাদের বাড়ির মধ্যে লুকিয়ে ছিল।’’ সূত্রের খবর প্রতিবেশী প্রিয়াঙ্কাকে নিয়ে রাতের বেলা বাইকে ঘুরতে বেরিয়েছিলেন। তার পরেই এই মর্মান্তিক ঘটনা। তবে অভীকের বন্ধুদের একাংশের অভিযোগ, পরিকল্পনা করে তাঁকে খুন করা হয়েছে। প্রিয়ঙ্কার মায়ের দাবি, তাঁর মেয়ের মানসিক সমস্যা রয়েছে। বৃহস্পতিবার রাতে তিনি বন্ধুদের সঙ্গে ঘুরতে বার হয়েছিল। বারুইপুর থানা জানিয়েছে, ঘটনার তদন্ত শুরু হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE