Advertisement
৩০ মে ২০২৪
Abhishek Banerjee

দেব-জুনের ‘মার্জিন’ বৃদ্ধির লক্ষ্যমাত্রা বেঁধে দিলেন অভিষেক! হুঁশিয়ারি, পূরণ না হলে কড়া পদক্ষেপ

সোমবার পশ্চিম মেদিনীপুরের ঘাটাল ও মেদিনীপুর সাংগঠনিক জেলা নেতৃত্বের সঙ্গে রুদ্ধদ্বার বৈঠক করেছেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক।

দলীয় বৈঠকে অভিষেক বন্দ্যোপাধ্যায়।

দলীয় বৈঠকে অভিষেক বন্দ্যোপাধ্যায়। —নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
খড়্গপুর শেষ আপডেট: ২২ এপ্রিল ২০২৪ ২০:০৯
Share: Save:

ঘাটালে ও মেদিনীপুরে দেব এবং জুন মালিয়া জিতবেনই। কিন্তু তাঁরা যাতে বিপুল ভোটে জয়ী হন, তা নিশ্চিত করতে হবে দলীয় পদাধিকারীদের। নইলে কড়া পদক্ষেপ করা হবে দলের তরফে। পশ্চিম মেদিনীপুরে দলীয় বৈঠকে এই বার্তাই দিয়েছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। এমনটাই খবর তৃণমূল সূত্রে।

সোমবার পশ্চিম মেদিনীপুরের ঘাটাল ও মেদিনীপুর সাংগঠনিক জেলা নেতৃত্বের সঙ্গে রুদ্ধদ্বার বৈঠক করেছেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক। দলীয় সূত্রে খবর, খড়্গপুরের একটি বিলাসবহুল হোটেলে বৈঠক হয়েছে। প্রথম বৈঠক হয় দুই সাংগঠনিক জেলার বিধায়কদের নিয়ে। পরের বৈঠকটি হয় জেলায় দলের ব্লক সভাপতি, চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান-সহ অন্তত ১৫০ জন আমন্ত্রিতের সঙ্গে। দলীয় সূত্রের দাবি, গোষ্ঠীদ্বন্দ্ব নিয়ে কড়া বার্তা দিয়েছেন সেনাপতি অভিষেক। তাঁর কড়া নির্দেশ, সকলকে সমন্বয় রক্ষা করে চলতে হবে। বিধায়কের সঙ্গে যাতে ব্লক সভাপতি, গ্রাম পঞ্চায়েত ও পঞ্চায়েত সমিতির সদস্যদের সমন্বয় থাকে। একই ভাবে দলের টাউন প্রেসিডেন্টের সঙ্গেও যাতে পুরসভার কাউন্সিলর ও পুরপ্রধানদের যোগাযোগ থাকে। নিজেদের মধ্যে যোগাযোগ রেখেই যাতে দলের কাজ করা হয়।

দলীয় সূত্রের আরও দাবি, অভিষেক জেলার নেতাদের জানিয়েছেন, ঘাটালের দলীয় প্রার্থী দেব এবং মেদিনীপুরের প্রার্থী জুন দু’জনেই ভোটে জিতবেন। কিন্তু গত লোকসভা ভোটের তুলনায় ভোটের ব্যবধান যাতে বেশি হয়, তার লক্ষ্যমাত্রাও বেঁধে দিয়েছেন অভিষেক। দলীয় বৈঠক সেরে বেরোনোর সময় অভিষেক নিজে কিছু বলতে চাননি। তবে পিংলার বিধায়ক অজিত মাইতি বলেন, ‘‘ব্লকের নেতাদের ডাকা হয়েছিল। সমস্যা জানতে চেয়েছিলেন। সে সব নিয়ে আলোচনা হয়েছে। সকলকে দায়িত্ব দেওয়া হয়েছে। ভোট বাড়াতে বলা হয়েছে। জুন মালিয়া এবং দেবই জিতবে। কিন্তু মার্জিন বাড়ানোর চেষ্টা করতে হবে বলে জানিয়ে দিয়েছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Abhishek Banerjee
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE