Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৪ জানুয়ারি ২০২২ ই-পেপার

Abhishek Banerjee: আগরতলা সফর শেষ করে দিল্লির উদ্দেশে রওনা হলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়

সোমবার বিকেলে সায়নী জামিন পেতেই আগরতলা বিমানবন্দর থেকে দিল্লির উদ্দেশে রওনা হন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ২২ নভেম্বর ২০২১ ২০:০৩
তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়

তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়
ফাইল চিত্র

আগরতলা সফর শেষ করেই দিল্লির উদ্দেশে রওনা হলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। সোমবার সন্ধ্যায় দিল্লি গিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তাই সোমবার সন্ধ্যায় আগরতলা বিমানবন্দর থেকে বিশেষ বিমানে রাজধানীর উদ্দেশে রওনা হন তিনি।

রবিবার তৃণমূলের যুবনেত্রী সায়নী ঘোষের গ্রেফতারির পরই ত্রিপুরা যেতে চেয়েছিলেন অভিষেক। কিন্তু শেষ পর্যন্ত বিমান অবতরণ সংক্রান্ত আইনি সমস্যার কারণে যেতে পারেননি। সোমবার সকালেই শিক্ষামন্ত্রী ব্রাত্য বসুকে সঙ্গী করে আগরতলায় যান তিনি। দুপুরে সাংবাদিক বৈঠক করে অপেক্ষায় ছিলেন সায়নীর জামিনের। সোমবার বিকেলে সায়নী জামিন পেতেই দিল্লির উদ্দেশে রওনা হন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক।

সোমবার তৃণমূল সাংসদরা দিল্লিতে স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের সঙ্গে সাক্ষাৎ করে ত্রিপুরার আইন শৃঙ্খলা নিয়ে তাঁর হস্তক্ষেপ দাবি করেন। বিকেলেই রাজধানী পৌঁছে যান মমতা। রাতেই দিল্লিতে পৌঁছে যাবেন অভিষেক। বৃহস্পতিবার বিকেলে দিল্লি থেকে কলকাতায় ফিরবেন মুখ্যমন্ত্রী। তাই মনে করা হচ্ছে মুখ্যমন্ত্রীর দিল্লি সফরের বাকি দিনগুলিতেও অভিষেক রাজধানীতেও থাকবেন। মঙ্গলবার কংগ্রেস সভানেত্রী সনিয়া গাঁধীর সঙ্গে সাক্ষাতের সম্ভাবনা রয়েছে মমতার। সঙ্গে আরও কিছু আঞ্চলিক রাজনৈতিক দলের সঙ্গেও জাতীয় রাজনীতি নিয়ে আলোচনা হতে পারে তাঁর। সেই সব আলোচনাতেও মমতার সঙ্গে থাকতে পারেন অভিষেক। বুধবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে সাক্ষাৎ হতে পারে মুখ্যমন্ত্রীর।

Advertisement

আরও পড়ুন

Advertisement