Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Abhishek Banerjee

বিজেপির মারে আহত পুলিশকর্তাকে দেখতে যাচ্ছেন অভিষেক, সংঘর্ষে জখম কর্মীদের কাছে সুকান্তও

মঙ্গলবার বিজেপির নবান্ন অভিযানকে কেন্দ্র করে শহরের নানা প্রান্তে পুলিশ এবং বিজেপির কর্মী-সমর্থকদের মধ্যে খণ্ডযুদ্ধের ঘটনা ঘটে। দুই তরফেই বেশ কয়েক জন গুরুতর আহত হয়েছেন।

অভিষেক বন্দ্যোপাধ্যায় এবং সুকান্ত মজুমদার। ফাইল চিত্র।

অভিষেক বন্দ্যোপাধ্যায় এবং সুকান্ত মজুমদার। ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৪ সেপ্টেম্বর ২০২২ ১৩:১৪
Share: Save:

মঙ্গলবার বিজেপির নবান্ন অভিযান কর্মসূচি চলার সময় কলকাতা পুলিশের অতিরিক্ত কমিশনারকে বেধড়ক মারধর করার অভিযোগ উঠেছে বিজেপি কর্মী-সমর্থকদের বিরুদ্ধে। গুরুতর আহত ওই পুলিশকর্তা দেবজিৎ চট্টোপাধ্যায় এসএসকেএম হাসপাতালে চিকিৎসাধীন। তৃণমূল সূত্রের খবর, দলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় বুধবার বিকেল ৫টা নাগাদ আহত দেবজিৎকে দেখতে এসএসকেএস হাসপাতালে যেতে পারেন। মঙ্গলবারের ঘটনায় আহত হয়ে চিকিৎসাধীন অন্যান্য পুলিশকর্মীর সঙ্গেও দেখা করতে পারেন তিনি।

অন্য দিকে পুলিশের লাঠিচার্জে আহত দলীয় কর্মী-সমর্থকদের দেখতে বুধবার দুপুর ১টা নাগাদ বিশুদ্ধানন্দ হাসপাতালে যাওয়ার কথা বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারের। সেখান থেকে তিনি কলকাতা মেডিকেল কলেজে যেতে পারেন। সেখানেও দলের আহত কর্মীরা চিকিৎসাধীন রয়েছেন। বুধবার আহত বিজেপি নেত্রী মীনাদেবী পুরোহিতকে হাসপাতালে দেখতে গিয়েছিলেন ফিরহাদ হাকিম।

মঙ্গলবার বিজেপির নবান্ন অভিযানকে কেন্দ্র করে শহরের নানা প্রান্তে পুলিশ এবং বিজেপির কর্মী-সমর্থকদের মধ্যে খণ্ডযুদ্ধের ঘটনা ঘটে। দুই তরফেই বেশ কয়েক জন গুরুতর আহত হয়েছেন। এই সংক্রান্ত কিছু ভিডিয়ো সোশাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে। বিজেপি এবং কলকাতা পুলিশ উভয় তরফেই অপর পক্ষের বিরুদ্ধে বিনা প্ররোচনায় আঘাত করার অভিযোগ আনা হয়। দেবজিতের উপর হামলার ঘটনায় বুধবার তিন জনকে গ্রেফতার করেছে পুলিশ। এ ছাড়া রবীন্দ্র সরণিতে পুলিশের গাড়িতে আগুন লাগানোর ঘটনাতেও এক জনকে গ্রেফতার করা হয়েছে। গত কালই পুলিশের গাড়িতে আগুন লাগানোর ভিডিয়ো টুইট করে বিজেপির কড়া সমালোচনা করেছিলেন অভিষেক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Abhishek Banerjee Sukanta Majumdar BJP TMC
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE