Advertisement
২০ এপ্রিল ২০২৪
CPI Maoist

Junglemahal Maoists: নাশকতার আশঙ্কা! জঙ্গলমহলে জারি ‘হাই অ্যালার্ট’, বাতিল পুলিশকর্মীদের ছুটি

জঙ্গলমহলে বিভিন্ন থানা ও পুলিশ ক্যাম্প লক্ষ্য করে মাওবাদীরা বড়সড় হামলা চালাতে পারে বলে কেন্দ্রীয় গোয়েন্দা বাহিনী সূত্রে সতর্ক করা হয়েছে।

ফাইল ছবি।

নিজস্ব সংবাদদাতা
শেষ আপডেট: ১৫ এপ্রিল ২০২২ ১৭:৫৭
Share: Save:

জঙ্গলমহলে জারি করা হল ‘হাই অ্যালার্ট’। আগামী ১৫ দিন জারি থাকবে ‘হাই অ্যালার্ট’। জঙ্গলমহলে মাওবাদী নাশকতার আশঙ্কায় এই সতর্কতা জারি করা হয়েছে। বাতিল করা হয়েছে ওই এলাকায় কর্মরত সমস্ত পুলিশকর্মীর ছুটি।

প্রশাসন সূত্রের খবর, কেন্দ্রীয় গোয়েন্দা বাহিনীর তরফ থেকে খবর এসেছে, আগামী ১৫ দিন থেকে এক মাসের মধ্যে মাওবাদীরা বড়সড় হামলা চালাতে পারে। এই কাজে মাওবাদীরা নিশানা করতে পারে জঙ্গলমহলের বিভিন্ন থানা বা পুলিশ ক্যাম্পকে। পুলিশ সূত্রে খবর, গত কয়েক মাস ধরেই জঙ্গলমহলে ফের মাওবাদীদের গতিবিধি লক্ষ করা গিয়েছে। বিভিন্ন জায়গা থেকে উদ্ধার হচ্ছে মাওবাদী পোস্টার। এমনকি মাওবাদীরা ব্যবহার করে এমন ল্যান্ড মাইনও উদ্ধার হয়েছে সম্প্রতি। গত ৮ এপ্রিল মাওবাদীদের ডাকা বন্‌ধে জঙ্গলমহলে সাড়া পড়েছিল। এর পরই কেন্দ্রীয় গোয়েন্দা বাহিনী জানায়, আগামী ১৫ দিন থেকে এক মাসের মধ্যেই জঙ্গলমহলের মাওবাদী অধ্যুষিত এলাকায় বড়সড় নাশকতা চালাতে পারে সিপিআই মাওবাদী। তার পরই পুলিশকর্মীদের ছুটি বাতিল করা হয়, গোটা এলাকায় জারি করা হয় ‘হাই অ্যালার্ট’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

CPI Maoist Jungle Mahal central force
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE