Advertisement
২০ এপ্রিল ২০২৪
Illicit Relation

lynching: জামাইয়ের সঙ্গে সম্পর্কের অভিযোগ, গণপিটুনিতে মৃত শাশুড়ি, গুরুতর আহত জামাইও

সোমবার রাতে মুর্শিদাবাদের হরিহরপাড়া থানার সর্বাঙ্গপুর এলাকায় ঘটনাটি ঘটে। নিহত মহিলার নাম নুরসেফা বিবি। তাঁর জামাইয়ের নাম মফিজুল মণ্ডল।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
হরিহরপাড়া শেষ আপডেট: ১৯ জুলাই ২০২২ ১০:২০
Share: Save:

জামাইয়ের সঙ্গে বিবাহ-বহির্ভূত সম্পর্ক রাখার অভিযোগে বাঁশ দিয়ে পিটিয়ে মেরে ফেলা হল এক মহিলাকে। গণপিটুনিতে গুরুতর জখম হয়েছেন তাঁর জামাইও। তিনি আপাতত মুর্শিদাবাদের মেডিক্যাল কলেজে চিকিৎসাধীন। তাঁর অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছে পুলিশ।

সোমবার রাতে মুর্শিদাবাদের হরিহরপাড়া থানার সর্বাঙ্গপুর এলাকায় এই ঘটনাটি ঘটে। নিহত মহিলার নাম নুরসেফা বিবি। তাঁর জামাইয়ের নাম মফিজুল মণ্ডল। পুলিশকে নুরসেফার পড়শিরা জানিয়েছেন, দু’জনের মধ্যে যে প্রেমের সম্পর্ক রয়েছে তা দীর্ঘ দিন ধরেই শোনা গিয়েছিল। সোমবার রাতে তাঁদের একটি ঘরে দেখতে পেয়ে তাঁদের উপর বাঁশ, লাঠি নিয়ে চড়াও হন নুরসেফা এবং মফিজুলের আত্মীয়রা।

পুলিশ জানিয়েছে, বেধড়ক মারে ঘটনাস্থলেই মারা যান নুরসেফা। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে গুরুতর জখম অবস্থায় উদ্ধার করে মফিজুলকে। প্রথমে তাঁকে গ্রামের চিকিৎসা কেন্দ্রে নিয়ে যাওয়া হয়। পরে অবস্থার অবনতি হলে মেডিক্যাল কলেজে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয় তাঁকে। এই ঘটনায় দু’জনকে আটক করেছে পুলিশ। বাকিরা পলাতক বলে পুলিশ সূত্রে খবর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Illicit Relation Extramarital Affair
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE