Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

২১ মে ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

Ananda Publishers: প্রজাতন্ত্র দিবসে আকর্ষণীয় ছাড় নিয়ে হাজির আনন্দ পাবলিশার্স

বর্তমানে বিশ্বের সবথেকে বেশি বাংলা বইয়ের সম্ভার রয়েছে আনন্দ পাবলিশার্সের ঝুলিতে।

বিজ্ঞাপন প্রতিবেদন
২৮ জানুয়ারি ২০২২ ১১:০১
Save
Something isn't right! Please refresh.
প্রজাতন্ত্র দিবসে আকর্ষণীয় ছাড়!

প্রজাতন্ত্র দিবসে আকর্ষণীয় ছাড়!

Popup Close

কথায় আছে, বইয়ের থেকে ভাল বন্ধু আর কেউ নেই। শিক্ষা হোক বা বিনোদন, অবসরের সঙ্গী থেকে অজানাকে জানার অপার আকাঙ্খা, এই সবকিছুতেই বইয়ের জুড়ি মেলা ভার। আর বইপ্রেমীর কথা বললেই প্রথমেই মাথায় আসে বাঙালির কথা। বলা হয় বাঙালিদের মতো বই পাগল মানুষ খুব কমই দেখা যায়। বইয়ের প্রতি বাঙালিদের এই ভাললাগা, ভালবাসাকে উদযাপন করতে প্রজাতন্ত্র দিবসে দারুন অফার নিয়ে এসেছে প্রকাশনা সংস্থা আনন্দ পাবলিশার্স।

প্রকাশনা সংস্থা হিসেবে ১৯৫৭ সালে প্রথম পথ চলা শুরু। তার পরে বাংলা ভাষায় গল্প, উপন্যাস, সাহিত্য, ও কবিতার জগতকেই বদলে দিয়েছে আনন্দ পাবলিশার্স। বিগত ছয় দশক ধরে বাঙালিকে তারা উপহার দিয়েছে একের পর এক সেরা বইয়ের নজরকাড়া সংকলন। বর্তমানে বিশ্বের সবথেকে বেশি বাংলা বইয়ের সম্ভার রয়েছে আনন্দ পাবলিশার্সের ঝুলিতে। তাদের সৌজন্যেই বিশ্বের বিভিন্ন প্রান্তে ছড়িয়ে-ছিটিয়ে থাকা বাঙালি নিয়মিত উপহার পেয়ে চলেছেন নানা মননশীল ও জনপ্রিয় বই।

সময়ের সঙ্গে তাল মিলিয়ে সারা বিশ্বের কাছে বই পৌঁছে দিতে নিজেদের ওয়েবসাhttps://www.anandapub.in/book-keyword/Indiaইট তৈরি করেছে আনন্দ পাবলিশার্স। ই-বুকের আঙ্গিকে প্রকাশ পেয়েছে তাদের জনপ্রিয় বইগুলি। চালু হয়েছে অ্যাপও। যার ফলে শুধু অনলাইনে অর্ডারই নয়, মুঠোফোনে পড়া যাবে আনন্দ পাবলিশার্সের বইগুলিও।

নেতাজি সুভাষচন্দ্র বোসের জন্মদিন ও প্রজাতন্ত্র দিবস উপলক্ষ্যে একঝাঁক নতুন অফার নিয়ে হাজির হয়েছে তারা। এক নজরে দেখে নিন কী অফার রয়েছে -

১। দেশ ও স্বাধীনতা সমন্ধিত সমস্ত বইতে রয়েছে ১৫ শতাংশ ছাড়
২। বইটি অর্ডার করার সময় কুপন কোডটি লিখতে হবে — SUBHAS22
৩। এই অফারটি চলবে ৩০ জানুয়ারি পর্যন্ত
৪। শুধুমাত্র আনন্দ পাবলিশার্সের ওয়েবসাইট ও অ্যাপ থেকে কেনাকাটার ক্ষেত্রেই এই অফারটি প্রযোজ্য

পেমেন্ট করা যাবে ডেবিট কার্ড, ক্রেডিট কার্ড, ইউপিআই, এবং নেট ব্যাঙ্কিংয়ের সাহায্যে। আজই ভিজিট করুন আনন্দ পাবলিশার্সের অফিসিয়াল স্টোর অথবা ওয়েবসাইটে



Something isn't right! Please refresh.

আরও পড়ুন