Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Anubrata Mandal

Anubrata Mandal: মেয়ের সঙ্গে বার দুই ফোনে কথা অনুব্রতের, তবে স্পিকার ‘অন’ করে রেখেছিল সিবিআই

তদন্তকারীদের একটি সূত্র জানান, স্বাস্থ্যপরীক্ষার পর নিজাম প্যালেসে ফিরিয়ে এনে সেখানকারই একটি অতিথিশালায় অনুব্রতকে রাখা হয়।

অনুব্রত মণ্ডল

অনুব্রত মণ্ডল

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১২ অগস্ট ২০২২ ২০:১০
Share: Save:

গরুপাচার মামলায় বৃহস্পতিবার গ্রেফতার করা হয়েছে তাঁকে। আসানসোলের বিশেষ আদালত ১০ দিনের সিবিআই হেফাজতের নির্দেশ দেওয়ার পর তাঁর আপাতত ঠাঁই কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার আঞ্চলিক দফতর নিজাম প্যালেসে। সেখানে কেন্দ্রীয় বাহিনীর ঘেরাটোপে শুক্রবার মেয়ে সুকন্যা অধিকারীর সঙ্গে দু’বার কথা বলেছেন অনুব্রত মণ্ডল। সিবিআই সূত্রে খবর, দুপুরে কলকাতার কমান্ড হাসপাতালে স্বাস্থ্যপরীক্ষা করতে যাওয়ার আগেই এক বার সুকন্যার সঙ্গে কথা হয়েছে তাঁর। ফোনের লাউডস্পিকার ‘অন’ করে তাঁকে কথা বলতে দেওয়া হয়েছে।

সূত্র মারফত খবর, হেফাজতে থাকাকালীন বারে বারেই মেয়ের সঙ্গে কথা বলতে চাইছিলেন অনুব্রত। কথা বলিয়ে দেওয়ার জন্য আধিকারিকের কাছে আর্জি জানাচ্ছিলেন তিনি। সেই আর্জি মেনে সুকন্যার সঙ্গে তাঁকে দু’বার কথা বলতে দেওয়া হয়। দুপুরে মেয়ের সঙ্গে কথা বলা শেষ হলে ২টো ৪০ মিনিটে অনুব্রতকে নিয়ে কমান্ড হাসপাতালের উদ্দেশে রওনা দেন সিবিআই আধিকারিকেরা। তাঁরা হাসপাতালে পৌঁছন দুপুর ৩টে নাগাদ। যদিও বিশেষ কোনও স্বাস্থ্যপরীক্ষা হয়নি। নিয়ম মেনে তাঁর রক্তচাপ ও সুগার পরীক্ষা হয়। হৃদ্‌যন্ত্রও দেখা হয়। পরীক্ষা-নিরীক্ষার পর সেখান থেকে বিকেলে অনুব্রতকে আবার নিজাম প্যালেসে ফিরিয়ে আনা হয়।

তদন্তকারীদের একটি সূত্র জানান, স্বাস্থ্যপরীক্ষার পর নিজাম প্যালেসে ফিরিয়ে এনে সেখানকারই একটি অতিথিশালায় অনুব্রতকে রাখা হয়। চা-বিস্কুটও খেতে দেওয়া হয় তাঁকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Anubrata Mandal
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE