Advertisement
০৪ জুন ২০২৪
Shyamaprasad Mukherjee

শ্যামাপ্রসাদের মূর্তির দাবি 

ওই দাবিতে ইতিমধ্যে তারা একটি সভাও করেছে। সেখানে কেন্দ্রীয় প্রতিমন্ত্রী শান্তনু এবং বিজেপির ৬ বিধায়ক অম্বিকা রায়, বঙ্কিম ঘোষ, অসীম সরকার, সুব্রত ঠাকুর, অশোক কীর্তনীয়া এবং পার্থসারথি চট্টোপাধ্যায় যোগ দেন।

ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২০ অগস্ট ২০২১ ০৭:১৫
Share: Save:

কল্যাণীতে শ্যামাপ্রসাদ মুখোপাধ্যায়ের পূর্ণাবয়ব মূর্তি স্থাপনের আর্জি জানিয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়, রাজ্যপাল জগদীপ ধনখড়, বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী এবং কেন্দ্রীয় জাহাজ ও জলসম্পদ প্রতিমন্ত্রী শান্তনু ঠাকুরকে চিঠি দিল বিজেপির যুব মোর্চার কল্যাণী শহর কমিটি। ওই দাবিতে ইতিমধ্যে তারা একটি সভাও করেছে। সেখানে কেন্দ্রীয় প্রতিমন্ত্রী শান্তনু এবং বিজেপির ৬ বিধায়ক অম্বিকা রায়, বঙ্কিম ঘোষ, অসীম সরকার, সুব্রত ঠাকুর, অশোক কীর্তনীয়া এবং পার্থসারথি চট্টোপাধ্যায় যোগ দেন। যুব মোর্চার কল্যাণী শহর সভাপতি সমীর দাস এবং স্থানীয় বিজেপি নেতা পার্থ চট্টোপাধ্যায় বলেন, ‘‘ভারত ১৯৪৭ সালের ১৫ অগস্ট স্বাধীন হলেও নদিয়া এবং মুর্শিদাবাদের ভারতভুক্তি হয় ওই বছর ১৮ অগস্ট। সে বিষয়ে শ্যামাপ্রসাদ মুখোপাধ্যায়ের অবদান অস্বীকার করা যাবে না। তাই আমরা নদিয়ার কল্যাণীতে তাঁর একটি পূর্ণাবয়ব মূর্তি বসাতে চাই।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shyamaprasad Mukherjee BJP
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE