Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Arjun Singh

Arjun Singh: ৩০ মে ব্যারাকপুরে অভিষেকের জনসভায় তৃণমূলে যোগ দেবেন অর্জুনের বিধায়ক পুত্র পবন

৩০ মে ব্যারাকপুরে সভা করে অর্জুন সিংহর পুত্র পবন সিংহকে তৃণমূলে যোগদান করাবেন অভিষেক। তিনি ভাটপাড়া থেকে দু’বারের বিজেপি বিধায়ক।

৩০ মে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের হাত ধরে তৃণমূলে যোগ দেবেন অর্জুনের বিধায়ক পুত্র পবন।

৩০ মে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের হাত ধরে তৃণমূলে যোগ দেবেন অর্জুনের বিধায়ক পুত্র পবন। ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২২ মে ২০২২ ১৯:৫১
Share: Save:

অর্জুন সিংহ তৃণমূলে যোগ দেওয়ার পরেই তাঁকে নিয়ে ব্যারাকপুর লোকসভায় জনসভা করবেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। ৩০ মে ব্যারাকপুর লোকসভার অধীন শ্যামনগরে অন্নপূর্ণা জুটমিলের মাঠে জনসভা করবেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক। সেই সভাতেই অর্জুনের বিধায়ক পুত্র তৃণমূলে যোগ দিতে পারেন। ২০১৯ সালে বাবা অর্জুন বিজেপি-তে যোগ দিয়ে ভাটপাড়ার বিধায়ক পদ থেকে ইস্তফা দেন। ২০১৯ সালের লোকসভা ভোটের সময়তেই ভাটপাড়ার বিধানসভার উপনির্বাচন হয়। সেই উপনির্বাচনে বিজেপি প্রার্থী হিসাবে মনোনয়ন পান অর্জুন-পুত্র।

প্রথম বার দাঁড়িয়েই জয় পান পবন। ২০১৯ থেকে ২০২১ পর্যন্ত বিজেপি বিধায়ক ছিলেন তিনি। ২০২১ সালের বিধানসভা ভোটে ফের ভাটপাড়া থেকে প্রার্থী হন পবন। সেবার ব্যারাকপুর লোকসভার ছ’টি আসনে বিজেপি প্রার্থীরা পরাজিত হলেও, ভাটপাড়ায় জয় পান অর্জুন-পুত্র। যদিও, জেতার পর থেকেই বিজেপি পরিষদীয় দলে খুব বেশি সক্রিয় নন পবন। বিধানসভার অধিবেশনেও বিজেপি বিধায়কদের সঙ্গে কখনও শাসকদলের বিরুদ্ধে সুর চড়াতে দেখা যায়নি তাঁকে।

রবিবার অর্জুন তৃণমূলে যোগ দিলেও, বাবার সঙ্গে শাসক দলে যোগ দিতে দেখা যায়নি তাঁকে। পুত্রের তৃণমূলে যোগদান নিয়ে প্রশ্ন করা হলে অর্জুন বলেছেন, ‘‘তৃণমূল নেতৃত্ব দরজা খুলে দিলে গোটা বিজেপিটাই তৃণমূলে চলে আসবে।’’ সূত্রের খবর, ৩০ মে পবন-সহ অর্জুন অনুগামীদের তৃণমূলে যোগদান করাতেই অভিষেক ব্যারাকপুরেএসে সভা করবেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Arjun Singh TMC AITC BJP
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE