Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Sovan Chatterjee

Narada scam: এসএসকেএমে ঠিকমতো চিকিৎসা হচ্ছে না, বৈশাখী চান শোভনকে বাড়ি নিয়ে যেতে, দেওয়া হল ৫টি চিঠি

শনিবার সকাল ১১.২২ থেকে বিকেল পর্যন্ত হাসপাতাল ও জেল কর্তৃপক্ষকে মোট পাঁচটি চিঠি পাঠানো হয়েছে বলে জানান শোভনের আইনজীবী প্রতিমপ্রিয় দাশগুপ্ত।

শোভন চট্টোপাধ্যায় এবং বৈশাখী বন্দ্যোপাধ্যায়।

শোভন চট্টোপাধ্যায় এবং বৈশাখী বন্দ্যোপাধ্যায়।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২২ মে ২০২১ ১৭:১৯
Share: Save:

তাঁর বিশেষ কোনও চিকিত্সা হচ্ছে না এসএসকেএম হাসপাতালে। তাই ব্যক্তিগত ‘রিস্ক বন্ড’ দিয়ে বাড়ি ফেরার আবেদন জানালেন শোভন চট্টোপাধ্যায়। নিজের আইনজীবীর মারফত একইদিনে হাসপাতাল এবং জেল কর্তৃপক্ষের কাছে মোট পাঁচটি চিঠি পাঠিয়েছেন শোভন।

শনিবার সকাল ১১.২২ থেকে বিকেল পর্যন্ত হাসপাতাল এবং জেল কর্তৃপক্ষকে মোট পাঁচটি চিঠি পাঠানো হয়েছে বলে জানান শোভনের আইনজীবী প্রতিমপ্রিয় দাশগুপ্ত। এর মধ্যে তিনটি চিঠি দেওয়া হয়েছে এসএসকেএম হাসপাতালের সুপারকে। বাকি দু’টি প্রেসিডেন্সি জেল কর্তৃপক্ষকে। শোভনের বান্ধবী বৈশাখী বন্দ্যোপাধ্যায় জানিয়েছেন, হাসপাতালে কিছু ওষুধ দেওয়া ছাড়া বিশেষ কোনও চিকিত্সা হচ্ছে না প্রাক্তন মন্ত্রীর। এর থেকে বাড়িতে তাঁর ভাল চিকিত্সা হবে বলে জানান বৈশাখী।

বেশি দিন হাসপাতালে থাকলে করোনা সংক্রমণেরও ভয় থাকে আছে বলে মনে করছেন শোভন। জেল কর্তৃপক্ষকে পাঠানো চিঠিতে শোভন হাসপাতালের বদলে ‘গৃহবন্দি’ হয়ে থাকার আবেদন জানিয়েছেন। শনিবার বিকেলে এসএসকেএমের উডবার্ন ওয়ার্ডে যান শোভন-বান্ধবী বৈশাখী। সেখান থেকে হাসপাতাল সুপারের কাছে গিয়ে তিনি শোভনকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়ার আবেদন জানান। তিনি বলেন, ‘‘শোভনের ডায়াবিটিস রয়েছে। তিনি অস্থির হয়ে পড়ছেন। করোনার ভয়ও রয়েছে। আমাদের মনে হয়, উনি বাড়িতেই ভাল থাকবেন। আমরা চাই, উনি হাউস অ্যারেস্টে থাকুন।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sovan Chatterjee Narada Scam Baisakhi Banerjee
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE