Advertisement
১৬ জুন ২০২৪

বাড়ি থেকে পালিয়ে পাকড়াও

ইউনিট টেস্টে উত্তীর্ণ হতে পারেনি। বাড়িতে বকাঝকা এড়াতে স্কুলে যাওয়ার নাম করে বেরিয়ে পালিয়ে সোমবার সন্ধ্যায় দুর্গাপুর স্টেশনে রেলপুলিশের হাতে ধরা পড়ে গেল হাওড়ার গিরিশ ঘোষ রোডের একটি স্কুলের অষ্টম শ্রেণির চার পড়ুয়া। রেলপুলিশের দুর্গাপুরের ভারপ্রাপ্ত আধিকারিক কৃত্তিবাস বিশ্বাস জানান, হাওড়া কমিশনারেট ও পড়ুয়াদের বাড়িতে খবর দেওয়া হয়েছে।

নিজস্ব সংবাদদাতা
দুর্গাপুর শেষ আপডেট: ১৫ জুলাই ২০১৪ ০২:১৬
Share: Save:

ইউনিট টেস্টে উত্তীর্ণ হতে পারেনি। বাড়িতে বকাঝকা এড়াতে স্কুলে যাওয়ার নাম করে বেরিয়ে পালিয়ে সোমবার সন্ধ্যায় দুর্গাপুর স্টেশনে রেলপুলিশের হাতে ধরা পড়ে গেল হাওড়ার গিরিশ ঘোষ রোডের একটি স্কুলের অষ্টম শ্রেণির চার পড়ুয়া। রেলপুলিশের দুর্গাপুরের ভারপ্রাপ্ত আধিকারিক কৃত্তিবাস বিশ্বাস জানান, হাওড়া কমিশনারেট ও পড়ুয়াদের বাড়িতে খবর দেওয়া হয়েছে। হাওড়া পুলিশ কমিশনারেটের এডিসি (উত্তর) শিবানী তিওয়ারি রাতে বলেন, “পরীক্ষায় ফল খারাপ করায় চার ছাত্র পালিয়েছিল। দুর্গাপুরের রেলপুলিশ তাদের ধরেছে। আমাদের অফিসারেরা ওদের উদ্ধার করে আনতে গিয়েছেন।”

সোমবার সন্ধ্যা ৭টায় প্ল্যাটফর্মে স্কুলের পোশাক পরে ঘুরে বেড়াচ্ছিল চার পড়ুয়া। বহু ক্ষণ পরেও তাদের প্ল্যাটফর্ম ছেড়ে বাইরে বেরোতে না দেখে সন্দেহ হয় রেলপুলিশের। চার জনকেই নিয়ে যাওয়া হয় রেলপুলিশের অফিসে। জেরায় তারা জানায়, ইউনিট টেস্টে উত্তীর্ণ হতে পারেনি। বাড়িতে বকাঝকা এড়াতে স্কুল যাওয়ার নাম করে বেরিয়ে পালিয়ে এসেছে তারা। প্রথমে ট্রেনে চড়ে বর্ধমান, তার পরে আসানসোলগামী লোকাল ট্রেনে চড়ে সন্ধ্যায় তারা নামে দুর্গাপুর স্টেশনে। রেলপুলিশ সূত্রে জানা গিয়েছে, জেরায় এক পড়ুয়া জানিয়েছে, দিঘা যাওয়ার পরিকল্পনা ছিল তাদের।

রেলপুলিশ জানিয়েছে, চার পড়ুয়ার বাড়িই হাওড়া জেলায়। এক পড়ুয়ার বাবা জানান, সকালে বাড়ি থেকে স্কুলের পোশাক পড়ে, স্কুল ব্যাগ নিয়ে রোজকার মতো বেরোয় তাঁর ছেলে। স্কুলে একবার ঢুকে গেলে বেরোনোর নিয়ম নেই। তাই ওরা এ দিন স্কুলে ঢোকেনি। তিনি বলেন, “পরীক্ষায় খারাপ ফল হয়েছে তো কী হয়েছে? এ ভাবে কেউ পালিয়ে যায়! ভ্যাগিস রেলপুলিশের হাতে পড়েছিল।” রাতেই তাঁরা দুর্গাপুর রওনা হয়েছেন বলে জানান। তিনি বলেন, “বাড়ি নিয়ে গিয়ে ভালো করে বোঝাব, আর যেন কখনও এমন না করে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

durgapur seized fled from house
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE