Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Pandabeswar

দীর্ঘ ক্ষণ বন্ধ রেলগেট, যানজটে আটকে মৃত্যু ১০ বছরের বালিকার

অসুস্থ রিমাকে চিকিৎসার জন্য দুর্গাপুর বেসরকারি হাসপাতালে একটি গাড়ি করে নিয়ে যাচ্ছিলেন তার বাবা ও মা। পাণ্ডবেশ্বর রেলগেট বন্ধ থাকায় যানজটে আটকে যায় তাদের গাড়ি।

শোকে কাতর রিমার মা।

শোকে কাতর রিমার মা। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
পাণ্ডবেশ্বর শেষ আপডেট: ০৬ ফেব্রুয়ারি ২০২১ ১২:০৮
Share: Save:

প্রায় ৪০ মিনিট বন্ধ ছিল রেলগেট। এর জেরে যানজটে আটকে পড়ে মৃত্যু হল এক বালিকার। ১০ বছরের ওই অসুস্থ বাচ্চাটিকে শুক্রবার দুর্গাপুরে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হচ্ছিল। সে সময় ঘটনাটি ঘটে পশ্চিম বর্ধমানের পাণ্ডবেশ্বর রেলগেটে। এটি আসানসোল রেল ডিভিশনের অন্তর্গত। মৃত রিমা সাহা (১০) ঝাড়খণ্ডের করলা এলাকার বাসিন্দা।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, অসুস্থ রিমাকে চিকিৎসার জন্য দুর্গাপুর বেসরকারি হাসপাতালে একটি গাড়ি করে নিয়ে যাচ্ছিলেন তার বাবা ও মা। পাণ্ডবেশ্বর রেলগেট বন্ধ থাকায় যানজটে আটকে যায় তাদের গাড়ি। দীর্ঘ ক্ষণ গাড়ির মধ্যে আটকে থাকায় রিমা আরও অসুস্থ হয়ে পড়ে। অবস্থার অবনতি হচ্ছে দেখে তার বাবা মা ও স্থানীয় লোকজন রেলগেটের দায়িত্বে থাকা গেটম্যানকে গেট খুলে দেওয়ার অনুরোধ জানান বারবার । অভিযোগ, গেট খুলতে অস্বীকার করেন তিনি। সময়মতো হাসপাতালে পৌঁছতে না পেরে তার মৃত্যু হয়। এই ঘটনায় ক্ষোভ ছড়ায় এলাকায়। স্থানীয় বাসিন্দারা পাণ্ডবেশ্বরের স্টেশন ম্যানেজার সুনীলকুমার মণ্ডলকে ঘিরে বিক্ষোভও দেখান।

স্থানীয়দের অভিযোগ কারণে অকারণে সারা দিনে বহু বার রেলগেট বন্ধ থাকে। সময়ে গন্তব্যে পৌঁছনো যায় না। এলাকার বাসিন্দাদের দাবি, এই গুরুত্বপূর্ণ রাস্তায় ফ্লাইওভার বানাক রেল কর্তৃপক্ষ। স্থানীয়দের দাবি, স্টেশন ম্যানেজার উচ্চতর কর্তৃপক্ষকে বিষয়টি জানাবেন বলে আশ্বাস দিয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Pandabeswar
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE