Advertisement
০২ মে ২০২৪
Kanksha

Kanksha: জাতীয় সড়কে ডাম্পারে ধাক্কা গাড়ির, মৃত্যু দুই ব্যবসায়ীর

পুলিশ সূত্রে জানা গিয়েছে, পানাগড়ের ওই চার জন পুরনো গাড়ির যন্ত্রাংশ কেনাবেচার ব্যবসা করেন।

দুর্ঘটনাগ্রস্ত গাড়ি। রবিবার। নিজস্ব চিত্র

দুর্ঘটনাগ্রস্ত গাড়ি। রবিবার। নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
কাঁকসা শেষ আপডেট: ২২ অগস্ট ২০২২ ০৭:৪১
Share: Save:

ডাম্পারের পিছনে ধাক্কা মারায় মৃত্যু হল দুই ব্যবসায়ীর। গুরুতর আহত হন আরও দু’জন। রবিবার ভোরে ২ নম্বর জাতীয় সড়কের বুদবুদ বাইপাসের ঘটনা। পুলিশ জানিয়েছে, মৃতেরা হলেন দীনেশ যাদব (৩৫) ও সত্যেন্দ্র যাদব (২৮)। তাঁরা সম্পর্কে মামা-ভাগ্নে। আহত সন্তোষ রাম ও ইন্দ্রজিৎ চৌরাসিয়া কাঁকসার রাজবাঁধের একটি বেসরাকারি হাসপাতালে চিকিৎসাধীন। সকলেই কাঁকসার পানাগড় বাজার এলাকার বাসিন্দা। দুর্ঘটনার জেরে দুর্গাপুরগামী লেনে বেশ কিছু ক্ষণ যানজট তৈরি হয়। পরে পুলিশ পরিস্থিতি স্বাভাবিক করে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, পানাগড়ের ওই চার জন পুরনো গাড়ির যন্ত্রাংশ কেনাবেচার ব্যবসা করেন। পাশাপাশি, পুরনো গাড়িও কেনাবেচা করেন। পুরনো গাড়ি কিনতে তাঁরা চার জন একটি গাড়িতে করে পশ্চিম মেদিনীপুরের খড়্গপুর গিয়েছিলেন। শনিবার রাতে সেখান থেকে তাঁরা ফিরছিলেন। পুলিশ জানিয়েছে, মামা-ভাগ্নের মধ্যে কেউ এক জন গাড়ি চালাচ্ছিলেন। ভোর সাড়ে তিনটে নাগাদ দ্রুত গতিতে বুদবুদ বাইপাস হয়ে পানাগড়ের দিকে যাওয়ার সময়, তাঁরা গাড়ির নিয়ন্ত্রণ হারান এবং চলন্ত ডাম্পারের পিছনে সজোরে ধাক্কা মারেন। তাঁদের গাড়িটি দুমড়ে-মুচড়ে যায়। পুলিশ যন্ত্রের সাহায্যে গাড়ির দরজা কেটে সকলকে উদ্ধার করে দ্রুত দুর্গাপুর মহকুমা হাসপাতালে পাঠায়। সেখানে দীনেশ ও সত্যেন্দ্রকে মৃত বলে জানান চিকিৎসকেরা। বাকি দু’জনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায়, তাঁদের রাজবাঁধের একটি বেসরকারি হাসপাতালে স্থানান্তর করা হয়। হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, দু’জনের চোট গুরুতর। পুলিশ জানায়, ডাম্পারটি পালিয়ে গিয়েছে। গাড়িটিকে আটক করে নিয়েযাওয়া হয়েছে।

এ দিকে, ঘটনার খবর চাউর হতেই পানাগড়ের পুরনো যন্ত্রাংশ কেনাবেচার বাজারে শোক নেমে আসে। পানাগড় ডিসপোজাল মোটর স্পার্টস অ্যান্ড স্ক্র্যাপ ডিলার অ্যাসোসিয়েশনের সভাপতি অরুণ সিংহ বলেন, “তাঁরা ব্যবসার সঙ্গে জড়িত।খুবই মর্মান্তিক।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kanksha Road Accident
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE