Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Drug

মাদক তৈরির কাঁচামাল-সহ চার পাকড়াও দুর্গাপুরে, উদ্ধার কোটি কোটি টাকার সামগ্রী

বুধবার ২ নম্বর জাতীয় সড়কে বাঁশকোপা টোল প্লাজার কাছে একটি ট্রাক আটক করেনএসটিএফের আধিকারিকরা। ওই ট্রাক থেকে প্রচুর পরিমাণে ব্রাউন সুগার তৈরির কাঁচামাল বাজেয়াপ্ত করা হয়।

উদ্ধার হওয়া মাদক তৈরির কাঁচামাল।

উদ্ধার হওয়া মাদক তৈরির কাঁচামাল। — নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
দুর্গাপুর শেষ আপডেট: ১৮ জানুয়ারি ২০২৩ ১৭:৩১
Share: Save:

পাচার হওয়ার সময় কোটি কোটি টাকার মাদক তৈরির কাঁচামাল বাজেয়াপ্ত করল স্পেশাল টাস্ক ফোর্স (এসটিএফ)। ওই ঘটনায় গ্রেফতার করা হয়েছে ৪ জনকে। বুধবার এই ঘটনা ঘটেছে পশ্চিম বর্ধমান জেলার দুর্গাপুরে ২ নম্বর জাতীয় সড়কে। ধৃতদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, বুধবার ২ নম্বর জাতীয় সড়কের উপরে বাঁশকোপা টোল প্লাজার কাছে একটি ট্রাক আটক করেন এসটিএফের আধিকারিকরা। তল্লাশি চালিয়ে ওই ট্রাক থেকে প্রচুর পরিমাণে ব্রাউন সুগার তৈরির কাঁচামাল বাজেয়াপ্ত করা হয়। গ্রেফতার করা হয় ৪ জনকে। তাঁদের মধ্যে দুজন নদিয়া জেলার পলাশির বাসিন্দা। বাকি দু’জন ট্রাকের চালক এবং খালাসি। পুলিশ সূত্রে জানা গিয়েছে, উদ্ধার হওয়া সামগ্রীর পরিমাণ প্রায় এক কুইন্টাল। যার বাজারমূল্য প্রায় ৫০ কোটি টাকা।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, পলাশির বাসিন্দা ওই দুই যুবক মাদক তৈরির কাঁচামাল সংগ্রহের দায়িত্ব ছিলেন। তাঁরা বাঁশকোপা থেকে কাঁচামাল নিয়ে পলাশি রওনা দিয়েছিল। গোপন সূত্রে খবর পেয়ে সেই সময়ের হানা দেয় এসটিএফ। পুলিশ সূত্রে আরও জানা গিয়েছে, ওই কাঁচামাল আনা হচ্ছিল উত্তরপ্রদেশ থেকে। ট্রাকটি থেকে উদ্ধার হয়েছে দু’টি রাসায়নিক বোঝাই ব্যারেল এবং ৪টি রাসায়নিক বোঝাই বস্তা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Drug Drug Peddling arrest STF
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE