Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৭ ডিসেম্বর ২০২১ ই-পেপার

Road Accident: লরির সঙ্গে মুখোমুখি সংঘর্ষে মৃত টোটোচালক-সহ চার জন

নিজস্ব সংবাদদাতা
কালনা ২০ অক্টোবর ২০২১ ২৩:০৪
প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

যাত্রীবাহী টোটোর সঙ্গে বালিবোঝাই লরির ধাক্কায় মৃত্যু হল চার জনের। বুধবার দুপুরে ভয়াবহ পথ দুর্ঘটনাটি ঘটেছে পূর্ব বর্ধমানের শক্তিগড় থানার বেলাড়িগঞ্জ এলাকায় বর্ধমান-কালনা রোডের উপর। মৃতদের মধ্যে রয়েছেন টোটোর চালকও। ঘটনার জেরে যানজট তৈরি হয় বর্ধমান-কালনা রোডে। পুলিশ এসে ঘটনাস্থল থেকে দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায় বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালের পুলিশ মর্গে। লক্ষ্মীপুজোর দিনে এই ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে এই এলাকায়। ঘটনার পর থেকেই লরির চালক এবং খালাসি।

পুলিশ এবং স্থানীয় সূত্রে জানা গিয়েছে, টোটোচালক ভৈরবের বাড়িতে হচ্ছিল লক্ষ্মীপুজোর আয়োজন। বেলা ১১টা নাগাদ ভৈরব এবং এলাকার অপর তিন জন টোটোয় চেপে একটি অন-শপ মদের দোকানে যান। দুপুর ১টা নাগাদ সেখান থেকেই টোটোয় চেপে চার জন কালনা গেটের দিকে ফিরছিলেন। তখনই বিপরীত দিক থেকে আসা একটি বালি বোঝাই লরির সঙ্গে ভৈবরদের টোটোর মুখোমুখি সংঘর্ষ হয়। সংঘর্ষের পর টোটোটি উল্টে যায়। এবং লরির চাকায় পিষ্ট হন।

ঘটনার প্রত্যক্ষদর্শী সুদীপ্ত কোনার এবং বাসুদেব দত্ত জানিয়েছেন, লরি চালকের কোনও দোষ ছিল না। লরিটি স্বাভাবিক গতিতেই যাচ্ছিল। টোটোচালক এবং বাকি আরোহীরা মদ খেয়ে টোটোয় চেপে ফিরছিলেন। অত্যধিক মদ খাওয়ার কারণে টোটোর চালক ও আরোহীরা সকলেই বেসামাল ছিলেন। যার জেরেই এই দুর্ঘটনা। ভৈরবের আত্মীয় সাগর দাস বলেছেন, “ভৈরব ছিল পরিবারের একমাত্র রোজগেরে ব্যক্তি। তাঁর মৃত্যুতে তাঁর গোটা পরিবারটা অথৈ জলে পড়ে গেল।’’

Advertisement

আরও পড়ুন

Advertisement