Advertisement
২০ এপ্রিল ২০২৪
Domestic Violence

Domestic Violence: মাকে মারধর ছেলে-বৌমার, অত্যাচার থেকে বাঁচতে রাস্তায় ৮৮ বছরের বৃদ্ধা

নির্যাতিতা বৃদ্ধা মলিনা বিশ্বাস ছেলের বাড়িতেই থাকতেন। সেখানে প্রায়শই তাঁকে মারধর করা হয় বলে অভিযোগ।

নাতনির সঙ্গে নির্যাতিতা বৃদ্ধা।

নাতনির সঙ্গে নির্যাতিতা বৃদ্ধা। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
আসানসোল শেষ আপডেট: ১৪ জুলাই ২০২১ ১৭:৩২
Share: Save:

বৃদ্ধা মাকে মারধরের অভিযোগ উঠল ছেলে এবং বৌমার বিরুদ্ধে। অভিযোগ পেয়ে, ৮৮ বছরের ওই বৃদ্ধাকে উদ্ধার করেছেন মানবাধিকার সংগঠনের সদস্যরা। পশ্চিম বর্ধমানের আসানসোলের হিলভিউ এলাকায় ঘটেছে এই ঘটনা। মঙ্গলবার রাতে অভিযুক্ত ছেলে, বৌমা এবং ছেলের শ্বশুরবাড়ির লোকেদের বিরুদ্ধে থানায় অভিযোগও দায়ের করা হয়েছে।

নির্যাতিতা বৃদ্ধা মলিনা বিশ্বাস ছেলের বাড়িতেই থাকতেন। সেখানে প্রায়শই তাঁকে মারধর করা হয় বলে অভিযোগ। সোমবার রাতে একটি ভিডিয়ো ছড়িয়ে পড়ে নেটমাধ্যমে। সেখানে দেখা যাচ্ছে, বৃদ্ধার ছেলে দিলীপ বিশ্বাস এবং স্ত্রী পুতুল বিশ্বাস শাসাচ্ছেন বৃদ্ধাকে। সোমবার রাতে তাঁকে মারধর করা হয়েছে বলেও জানিয়েছেন ওই বৃদ্ধা। এর পরই বাড়ি থেকে বেরিয়ে যান তিনি। সেখান থেকে তাঁকে উদ্ধার করেন তাঁর নাতনি (মেয়ের মেয়ে)। জেলা হাসপাতালে তাঁর চিকিৎসাও করানো হয়েছে।

এর পরই মানবাধিকার সংগঠনের উদ্যোগে থানায় অভিযোগ করা হয়েছে। তাঁর উপর হওয়া অত্যাচার নিয়ে মলিনা বলেছেন, ‘‘সাত দিন আগে সবার সামনে আমাকে মারধর করেছিল। ছেলের শ্বশুরবাড়ির লোকেরা আমার উপর বেশি অত্যাচার করে।’’ তাঁকে উদ্ধার করতে যাওয়া মানবাধিকার সংগঠনের সদস্য সুপ্রদীপ মুখোপাধ্যায় বলেছেন, ‘‘আমরা বৃদ্ধার লড়াইয়ে সঙ্গে আছি। এই অন্যায়ের বিরুদ্ধে আইনানুগ শাস্তির দাবি জানিয়েছি পুলিশকে।’’ পুলিশ জানিয়েছে, অভিযোগ নেওয়া হয়েছে। ঘটনার তদন্ত শুরু করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

police Domestic Violence Older Person
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE