Advertisement
০২ মে ২০২৪
Engineering student's body recovered

যাদবপুরকাণ্ডের মধ্যেই পড়ুয়ার রহস্যমৃত্যু দুর্গাপুরে, কলেজের হস্টেল থেকে উদ্ধার ঝুলন্ত দেহ

পশ্চিম বর্ধমানের দুর্গাপুরের বিসি রায় ইঞ্জিনিয়ারিং কলেজের ছাত্রাবাস থেকে মিলল এক ছাত্রের ঝুলন্ত দেহ। খবর পেয়েই ঘটনাস্থলে এসে দেহ উদ্ধার করে নিউ টাউনশিপ থানার পুলিশ।

—প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
দুর্গাপুর শেষ আপডেট: ২৪ অগস্ট ২০২৩ ১৮:০৮
Share: Save:

যাদবপুরকাণ্ড নিয়ে শোরগোলের মধ্যে এসএসকেএম হাসপাতালের লিটন হস্টেল থেকে নার্সিংয়ের পড়ুয়ার ঝুলন্ত দেহ উদ্ধার হয়েছে বৃহস্পতিবার। একই দিনে পশ্চিম বর্ধমানের দুর্গাপুরের বিসি রায় ইঞ্জিনিয়ারিং কলেজের ছাত্রাবাস থেকে মিলল এক ছাত্রের ঝুলন্ত দেহ। খবর পেয়েই ঘটনাস্থলে এসে দেহ উদ্ধার করে নিউ টাউনশিপ থানার পুলিশ।

পুলিশ সূত্রে খবর, মৃত ছাত্রের নাম সৌরভ কুমার। তিনি বিহারের ভাগলপুরের বাসিন্দা। কম্পিউটার সায়েন্স এবং ডিজ়াইনের তৃতীয় বর্ষের ছাত্র। বয়েজ় হস্টেলের চার তলার একটি ঘর থেকে বৃহস্পতিবার তাঁর ঝুলন্ত দেহ উদ্ধার হয়েছে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, গত ২২ অগস্ট অর্থাৎ, মঙ্গলবার তাঁকে শেষ বার কলেজ চত্বরে দেখা গিয়েছিল। হস্টেল আবাসিকদের থেকে তদন্তকারীরা জানতে পেরেছেন, বিগত কয়েক দিন ধরেই মানসিক ভাবে বিপর্যস্ত ছিলেন সৌরভ। তার পরেই এই ঘটনা।

ডিসি পূর্ব কুমার গৌতম বলেন, ‘‘তৃতীয় বর্ষের একটি ছাত্রের ঝুলন্ত দেহ উদ্ধার হয়েছে। দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হচ্ছে আসানসোল জেলা হাসপাতালে। শুক্রবার সেখানেই ময়নাতদন্ত হবে। ময়নাতদন্তের পর জানা যাবে, কী কারণে মৃত্যু হয়েছে। প্রাথমিক তদন্তে আত্মহত্যা বলেই মনে হচ্ছে। তবে ময়নাতদন্তের রিপোর্টের জন্য অপেক্ষা করতে হবে।’’

(এই খবরটি সবেমাত্র দেওয়া হয়েছে। বিস্তারিত খবরটি কিছু ক্ষণের মধ্যেই আসছে। অপেক্ষা করুন।

পাতাটি কিছু ক্ষণ পর পর রিফ্রেশ করুন। আপডেটেড খবরটি আপনি দেখতে পাবেন।

অতি দ্রুততার সঙ্গে আপনার কাছে খবর পৌঁছে দেওয়ার সময়েও আমরা খবরের সত্যাসত্য সম্পর্কে সচেতন। সেই জন্যই যে কোনও ‘খবর’ পাওয়ার পর, তার সম্পর্কে নিশ্চিত হয়ে তবেই আমরা তা প্রকাশ করি। ফেক নিউজ বা ভুয়ো খবরের রমরমার সময়ে এটা আরও বেশি জরুরি হয়ে উঠেছে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE