Advertisement
০৬ মে ২০২৪
Man Drowned

অজয় নদে তলিয়ে গেলেন এক জন

পরিবার সূত্রে জানা গিয়েছে, ছোড়া গ্রামের বাসিন্দা রবি বাদ্যকর বাড়িতে মনসাপুজো করেন। পরিবারে রয়েছেন স্ত্রী-দুই ছেলে, পুত্রবধূ ও নাতি-নাতনিরা।

drowned

—প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
বর্ধমান শেষ আপডেট: ২৮ জানুয়ারি ২০২৪ ২৩:৫৭
Share: Save:

সাইকেল নিয়ে হেঁটে অজয় নদ পারাপার করতে গিয়ে গভীর খালে তলিয়ে নিখোঁজ হলেন এক ব্যক্তি। রবিবার পূর্ব বর্ধমানের আউশগ্রামে অজয়নদের হালসিডাঙা ঘাটের কাছে এই দুর্ঘটনাটি ঘটে। নিখোঁজ ব্যক্তির নাম রবি বাদ্যকর (৫০)। তিনি ছোড়া গ্রামের বাসিন্দা। ঘটনার পর তাঁর সন্ধান চালাচ্ছে পুলিশ ও বিপর্যয় মোকাবিলা দফতরের কর্মীরা। এই ঘটনা ঘিরে এলাকাবাসীর একাংশ সরব হয়েছেন। অভিযোগ, বেআইনি ভাবে যত্রতত্র খাল করে বালি তোলার ফলেই এই বিপদ ঘটেছে।

পরিবার সূত্রে জানা গিয়েছে, ছোড়া গ্রামের বাসিন্দা রবি বাদ্যকর বাড়িতে মনসাপুজো করেন। পরিবারে রয়েছেন স্ত্রী-দুই ছেলে, পুত্রবধূ ও নাতি-নাতনিরা। বাড়িতে পুজোর পাশাপাশি রবি মনসা মূর্তি নিয়ে বিভিন্ন গ্রামে ঘোরেন এবং দান সংগ্রহ করেন। ছেলে জীবন বাদ্যকর জানিয়েছেন, রবিবার সকাল ৯টা নাগাদ তাঁর বাবা মনসামূর্তি সঙ্গে নিয়ে সাইকেলে চড়ে বাড়ি থেকে বেড়িয়েছিলেন। অজয় নদের ওপারে যাওয়ার সময় হালসিডাঙা ঘাটের কাছে এই ঘটনা ঘটে। মনসামূর্তি সঙ্গে নিয়ে সাইকেলটিকে ঠেলে নদী পারাপার করার সময় তিনি তলিয়ে যান। নদের চরে সাইকেলটি পড়ে থাকতে দেখা যায়। পরে স্থানীয়দের নজরে পড়ে। লোকজন জড়ো হয়ে যায়। আসে পুলিশও। এরপর খবর দেওয়া হয় বিপর্যয় মোকাবিলা দফতরে। দুপুরে ডুবুরি নামানো হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bardhaman
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE