Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Asansol Municipal Corporation

Asansol: ভোটে না জিতে মেয়র হয়েছিলেন, আসানসোল ৬ নম্বর ওয়ার্ডের প্রার্থী বিধান উপাধ্যায়

বিরোধীদের দাবি, ভোট অবাধ এবং সুষ্ঠু ভাবে হলে তাদের জয় নিশ্চিত।

মনোনয়ন দিলেন বিধান।

মনোনয়ন দিলেন বিধান। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
আসানসোল শেষ আপডেট: ০২ অগস্ট ২০২২ ১৭:০০
Share: Save:

পুরভোটে লড়েননি। তবু আসানসোল পুরসভার মেয়র হিসাবে বিধান উপাধ্যায়ের নাম ঘোষণা করেছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। নিয়ম অনুযায়ী নির্দিষ্ট ছয় মাসের নির্বাচনে জয়ী হয়ে আসতে হবে। সেই অনুযায়ী ২১ অগস্ট আসানসোল পুরনিগমের উপনির্বাচনে প্রার্থী হলেন বিধান। মঙ্গলবার ৬ নম্বর ওয়ার্ডের তৃণমূল প্রার্থী হিসাবে আসানসোলের মহকুমা শাসকের অফিসে মনোনয়নপত্র দাখিল করেন তিনি।

রবীন্দ্র ভবনের সামনে থেকে মিছিল করে মহকুমা শাসকের দফতরে পৌঁছে মনোনয়নপত্র দাখিল করেন বিধান জানান, জেতার ব্যাপারে তিনি একশো শতাংশ আশাবাদী।গত পুরভোটে ৬ নম্বর ওয়ার্ডে জয়ী হয়েছিল তৃণমূল। তবে কাউন্সিলর পদ থেকে ইস্তফা দিয়েছেন সঞ্জয় বন্দ্যোপাধ্যায়। ওই আসনে আবার ভোট হচ্ছে।

মঙ্গলবার আসানসোল পুরনিগমের উপনির্বাচনে বাম মনোনীত সিপিএম প্রার্থী শুভাশিস মণ্ডল মনোনয়নপত্র জমা দেন। বিজেপির হয়ে মনোনয়ন দেন শ্রীদীপ চক্রবর্তী। পাশাপাশি কংগ্রেসের হয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন সোমনাথ চট্টোপাধ্যায়। মনোনয়ন জমা দেওয়ার পর বিরোধীদের দাবি, ভোট অবাধ এবং সুষ্ঠু ভাবে হলে তাদের জয় নিশ্চিত। বাম, বিজেপি এবং কংগ্রেস— তিন দলই সম্প্রতি চলা দুর্নীতি মামলা নিয়ে তৃণমূলকে আক্রমণ করে প্রচার করছে। তবে বিধান উপাধ্যায়ের কথায়,‘‘উন্নয়নের ধারাকে অব্যাহত রাখার জন্য আসানসোল পুরনিগমের মেয়র বিধান উপাধ্যায়কেই সবাই ভোট দেবে। আমি আশাবাদী যে, সবার ভালবাসা ও আশীর্বাদ পাব।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE