Advertisement
০৪ মে ২০২৪
Student Missing

ভাগীরথীর পাড়ে রাখা সাইকেল, নিখোঁজ ছাত্র

নিখোঁজ ছাত্রের পরিবার এবং প্রতিবেশীরা জানিয়েছেন, শনিবার দু’জন শিক্ষকের কাছে পড়তে যাওয়ার কথা ছিল তার। কিন্তু যায়নি।

—প্রতীকী চিত্র।

—প্রতীকী চিত্র। Sourced by the ABP

নিজস্ব সংবাদদাতা
কালনা শেষ আপডেট: ২৪ জুলাই ২০২৩ ০৮:৫২
Share: Save:

পড়তে যাওয়ার নাম করে বাড়ি থেকে বেরিয়েছিল কালনা শহরের নবম শ্রেণির এক ছাত্র। পরে কাঠিগঙ্গা এলাকায় একটি নির্জন ঘাটের ধারে তার সাইকেল মেলে। পাড়ে মেলে স্কুল ব্যাগ, পোশাক ও একটি ঠান্ডা পানীয়ের বোতল। কিন্তু সন্ধ্যা পর্যন্ত খোঁজ মেলেনি ছাত্রটির। ভাগীরথীতে অঙ্কন সাহা নামে ওই কিশোরের খোঁজে তল্লাশি চালাচ্ছে বিপর্যয় মোকাবিলা দল।

নিখোঁজ ছাত্রের পরিবার এবং প্রতিবেশীরা জানিয়েছেন, শনিবার দু’জন শিক্ষকের কাছে পড়তে যাওয়ার কথা ছিল তার। কিন্তু যায়নি। এ নিয়ে বাড়িতে মা তাকে বকাঝকা করেন। রবিবার সকালে পড়তে যাওয়ার নাম করে বার হয় সে। বেলা সাড়ে ১১টা নাগাদ ওই ঘাটের ধারে একটি সাইকেল দীর্ঘ ক্ষণ ধরে রাখা থাকতে দেখেন স্থানীয় বাসিন্দারা। নীচে নেমে দেখা যায়, একটি পাথরের উপরে স্কুল ব্যাগ, জামা, প্যান্ট, এক জোড়া জুতো এবং একটি ঠান্ডা পানীয়ের বোতল রাখা। পরিজনেদের দাবি, অঙ্কন সাঁতার জানত না।

পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ওই স্কুল ব্যাগটি থেকে একটি পরিচয় পত্র পায়। সেখানে নিখোঁজ ছাত্রের নাম এবং একটি ফোন নম্বর লেখা ছিল। ফোন করতেই জানা যায়, সেটি বাড়ির এক জনের নম্বর। ঘটনাস্থলে পৌঁছন উপপুরপ্রধান তপন পোড়েল এবং পুরসভার পূর্ত দফতরের দায়িত্বপ্রাপ্ত কাউন্সিলর সন্দীপ বসু।

উপপুরপ্রধান বলেন, ‘‘খোঁজ নিয়ে জানতে পেরেছি ছেলেটি পড়াশোনায় ভাল ছিল।’’ ওই এলাকারই আর একটি ঘাটে দশ মাস আগে স্নান করতে নেমে জলে ডুবে মৃত্যু হয়েছিলএক ছাত্রের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Student Missing Kalna Bhagirathi River
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE