Advertisement
১৮ এপ্রিল ২০২৪
boat sink

Boat sinks: ছড়িগঙ্গায় নৌকা উল্টে মৃত্যু এক জনের, নিখোঁজ আরও এক, চলছে তল্লাশি

নৌকার মাঝি মদন পারুই দুর্ঘটনার জন্য পর্যটকদেরই দায়ী করেছেন। মত্ত অবস্থায় তাঁরা নৌকোয় উঠেছিলেন বলে দাবি তাঁর।

নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
পূর্বস্থলী শেষ আপডেট: ০৬ অগস্ট ২০২২ ২৩:১৯
Share: Save:

ছড়িগঙ্গায় নৌকা উল্টে জলে মৃত্যু এক জনের। নিখোঁজ এক। শনিবার সন্ধ্যায় পাখিরালয় ভ্রমণে গিয়ে পাঁচ পর্যটককে নিয়ে একটি নৌকা উল্টে যায়। ঘটনাটি ঘটেছে পূর্ব বর্ধমানের পূর্বস্থলী ২ নম্বর ব্লকের চুপির পাখিরালয় সংলগ্ন ছড়িগঙ্গায়।

তলিয়া যাওয়া ব্যক্তিদের উদ্ধার করে প্রথমে নিয়ে যাওয়া হয় পূর্বস্থলী হাসপাতালে। পরে সেখান থেকে তাঁদের নদিয়ার প্রতাপনগর স্টেট জেনারেল হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে।

কী ভাবে নৌকাডুবির ঘটনা ঘটল তার তদন্ত শুরু করেছে পুলিশ। নৌকার মাঝি মদন পারুই দুর্ঘটনার জন্য পর্যটকদেরই দায়ী করেছেন। মত্ত অবস্থায় তাঁরা নৌকোয় উঠেছিলেন বলে দাবি তাঁর।

প্রশাসন সূত্রে জানা গিয়েছে, নৌকার যাত্রীরা সকলেই নদিয়ার কৃষ্ণনগরের বাসিন্দা। পাখিরালয় ঘুরে ফেরার পথে নৌকা দুর্ঘটনায় পড়ে। মাঝির অভিযোগ, সওয়ারিরা সকলেই মত্ত ছিলেন। তাঁদের জন্যই নৌকা উল্টে দুর্ঘটনা। চিৎকার শুনে স্থানীয় বাসিন্দারা জলে নেমে মদন পারুই, তন্ময় শীল শর্মা ও তনয় মাঝিকে উদ্ধার করেন। ডুবুরি নামিয়ে তলিয়ে যাওয়া পর্যটক সৈকত চট্টোপাধ্যায় ও সৌরভ ভট্টাচার্যের খোঁজ চালানো শুরু হয়। রাতে এক জনের মৃতদেহ উদ্ধার হলেও অপর জনের কোনও খোঁজ পাওয়া যায়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

boat sink Purbasthali
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE