Advertisement
১৮ এপ্রিল ২০২৪
Kalna

কালনার গোডাউনে রেশন সামগ্রীর বেআইনি মজুতদারি, ১৪ দিনের জেল হেফাজতে অভিযুক্ত

পুলিশ সূত্রে খবর, কালনার অকালপৌষ এলাকায় ওই গোডাউনে আনোয়ার শেখ ওরফে বাবলু রেশন সামগ্রী মজুত করত।

—নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কালনা শেষ আপডেট: ২৩ জুন ২০২১ ২২:৫০
Share: Save:

রেশনের খাদ্যসামগ্রী বেআইনি ভাবে মজুত রাখার অভিযোগে কালনার এক ব্যক্তিকে গ্রেফতার করল পুলিশ। বুধবার পূর্ব বর্ধমানে কালনার একটি গোডাউনে জেলা এনফোর্সমেন্ট ব্রাঞ্চ এবং পুলিশের যৌথ অভিযানে প্রচুর পরিমাণ গম, আটার মতো খাদ্যসামগ্রী-সহ কেরোসিন তেল উদ্ধার হয়। পুলিশের অনুমান, কালোবাজারির জন্য সেগুলি মজুত করত অভিযুক্ত। ধৃতকে বুধবার কালনা মহকুমা আদালতে তোলা হলে ১৪ দিনের জেল হেফাজত হয়।

পুলিশ সূত্রে খবর, কালনার অকালপৌষ এলাকায় ওই গোডাউনে আনোয়ার শেখ ওরফে বাবলু রেশন সামগ্রী মজুত করত। কালনা মহকুমা পুলিশ আধিকারিক সপ্তর্ষি ভট্টাচার্য বলেন, “বুধবারের যৌথ অভিযানে ওই গোডাউনে হানা দিয়ে সেখান থেকে সাড়ে ৭০০ লিটার কেরোসিন তেল, ৭০ কুইন্টাল আটা, ৪০কুইন্টাল গম ও সরকারি ছাপ দেওয়া বেশ কয়েকটি আটার প্যাকেট উদ্ধার করা হয়েছে। গোডাউনে রেশনের মালপত্র মজুত রাখার বৈধ নথি দেখাতে না পারায় সেগুলি বাজেয়াপ্ত করে আনোয়ারকে গ্রেফতার করেছে পুলিশ।”

কৈখালির বাসিন্দা আনোয়ারের বিরুদ্ধে স্থানীয়দের অভিযোগ, দিনেদুপুরে তো বটেই, রাতের অন্ধকারেও প্রচুর গম, আটা, কেরোসিন তেল ইত্যাদি ওই গোডাউনে এনে রাখত আনোয়ার। ওই গোডাউনে কী মালপত্র রাখা হয়, তা জানতে চাইলে আনোয়ার তাঁদের বলতেন, বিভিন্ন এলাকার রেশন এনে রাখা হচ্ছে। গ্রামবাসীদের চোখে ধুলো দিয়ে আনোয়ার রেশন সামগ্রীর বেআইনি কারবার চালাচ্ছিল বলে অভিযোগ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kalna Black Marketing
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE