Advertisement
০৪ মে ২০২৪
Love Relation

বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাসের অভিযোগ, রায়নায় বাড়ি থেকে গ্রেফতার যুবক

নির্যাতিতার অভিযোগ, তাঁকে বিয়ে করবেন, এই কথা বলে বিভিন্ন হোটেল এবং তাঁর বাড়িতে বেশ কয়েক বার ঘনিষ্ঠ হয়েছেন যুবক। কিন্তু এখন বিয়ে করতে চাইতেই বেঁকে বসেছেন তিনি।

Man arrested for getting physical with a lady with the promise of marriage

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
রায়না শেষ আপডেট: ১৮ জুলাই ২০২৩ ২২:৪২
Share: Save:

বিয়ের প্রতিশ্রুতি দিয়ে এক যুবতীর সঙ্গে সহবাসের অভিযোগে এক যুবককে গ্রেফতার করল পূর্ব বর্ধমানের রায়না থানার পুলিশ। ধৃতের নাম সুকান্ত চট্টোপাধ্যায়। রায়না থানার মোগলমারিতে তাঁর বাড়ি। মঙ্গলবার ভোরে বাড়ি থেকে তাঁকে গ্রেপ্তার করা হয়। ধৃতকে মঙ্গলবারই বর্ধমান সিজেএম আদালতে তোলা হলে তাঁকে আগামী ১ অগস্ট পর্যন্ত পুলিশি হেফাজতের নির্দেশ দেন বিচারক। ধৃতের মেডিক্যাল পরীক্ষা করানোর জন্য আদালতে আবেদন জানান তদন্তকারী অফিসার। তা মঞ্জুর করে বর্ধমান মেডিক্যাল কলেজের ফরেন্সিক স্টেট মেডিসিনের বিভাগীয় প্রধানকে এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে নির্দেশ দিয়েছেন বিচারক।

পুলিস সূত্রে খবর, গ্রামেরই এক যুবতীর সঙ্গে বেশ কয়েক বছর ধরে সম্পর্ক ছিল সুকান্তর। যুবতীকে তিনি বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাস করেন বলে অভিযোগ। নির্যাতিতার অভিযোগ, তাঁকে বিয়ে করবেন, এই কথা বলে বিভিন্ন হোটেল এবং তাঁর বাড়িতে বেশ কয়েক বার ঘনিষ্ঠ হয়েছেন যুবক। কিন্তু এখন বিয়ে করতে চাইতেই বেঁকে বসেছেন তিনি। জানিয়েছেন তিনি আর এই সম্পর্কে আগ্রহী নন। এমনকি, অন্য এক জনের সঙ্গে প্রেমিক রেজিস্ট্রি বিয়ে সেরে নিয়েছেন বলে জানান। পুলিশের কাছে লিখিত অভিযোগে এমনটাই জানিয়েছেন ওই যুবতী।

এর পর মঙ্গলবার ওই যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Love Relation arrest
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE