Advertisement
১৯ জুন ২০২৪
POCSO Case

কিশোরীর ঘরে ঢুকে শারীরিক সম্পর্ক স্থাপন! দিদির বাড়ি বেড়াতে এসে গ্রেফতার গলসির যুবক

ঘটনার দিন অভিযুক্ত যে পোশাকে ছিলেন, তা বাজেয়াপ্ত করেছে পুলিশ। পাশাপাশি কিশোরীর বাড়ি থেকে বিছানার চাদরও বাজেয়াপ্ত করা হয়েছে। আগামী ১৯ জানুয়ারি পর্যন্ত পুলিশি হেফাজতের নির্দেশ আদালতের।

রাতে কিশোরীর ঘরে ঢুকে জোর করে শারীরিক সম্পর্ক স্থাপনের অভিযোগে গ্রেফতার হয়েছেন যুবক। দিদির বাড়ি থেকে তাঁকে পাকড়াও করে পুলিশ।

রাতে কিশোরীর ঘরে ঢুকে জোর করে শারীরিক সম্পর্ক স্থাপনের অভিযোগে গ্রেফতার হয়েছেন যুবক। দিদির বাড়ি থেকে তাঁকে পাকড়াও করে পুলিশ। —প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
দেওয়ানদিঘি শেষ আপডেট: ০৬ জানুয়ারি ২০২৩ ২১:২৩
Share: Save:

রাতে বাড়ির সবাই ঘুমিয়ে পড়লে চুপিচুপি কিশোরীর ঘরে গিয়ে তার সঙ্গে শারীরিক সম্পর্ক স্থাপন করতেন যুবক। এমনই অভিযোগে এক যুবককে গ্রেফতার করল পূর্ব বর্ধমানের দেওয়ানদিঘি থানার পুলিশ। ধৃতের বিরুদ্ধে পকসো আইনে মামলা রুজু করেছে পুলিশ।

স্থানীয় সূত্রে খবর, ধৃতের বাড়ি বর্ধমানের গলসি থানা এলাকায়। কয়েক দিন আগে দেওয়ানদিঘিতে দিদির বাড়িতে বেড়াতে এসেছিলেন তিনি। দিদির শ্বশুরবাড়ি থেকেই শুক্রবার তাঁকে গ্রেফতার করে পুলিশ। নির্যাতিতার বাড়িও সেখানে। তার পরিবারের অভিযোগ, বৃহস্পতিবার রাতে কিশোরী ঠাকুমার ঘরে গিয়েছিল। সেখানে খাওয়া-দাওয়া করে সে ঘুমিয়েছিল। ওই দিন রাত ১০টা নাগাদ জোর করে ঘরে ঢুকে অভিযুক্ত কিশোরীর সঙ্গে শারীরিক সম্পর্ক স্থাপন করেন বলে অভিযোগ। পুলিশের কাছে কিশোরীর পরিবারের আরও অভিযোগ, তার আগের দিনও একই ভাবে কিশোরীর ঘরে ঢুকে তাকে যৌন মিলনে বাধ্য করেন অভিযুক্ত।

কিশোরীর মায়ের দায়ের করা অভিযোগের ভিত্তিতে পুলিশ যুবকের বিরুদ্ধে ধর্ষণ-সহ পকসো আইনে মামলা করেছে। ঘটনার দিন অভিযুক্ত যে পোশাক পরেছিলেন, সেটা বাজেয়াপ্ত করেছে পুলিশ। পাশাপাশি কিশোরীর বাড়ি থেকে বিছানার চাদরও বাজেয়াপ্ত করা হয়েছে।

শুক্রবারই ধৃতকে বর্ধমানের পকসো আদালতে পেশ করা হলে আগামী ১৯ জানুয়ারি পর্যন্ত তাঁকে পুলিশি হেফাজতের নির্দেশ দেন ভারপ্রাপ্ত বিচারক। পাশাপাশি পুলিশের আবেদন মঞ্জুর করে ধৃতের মেডিক্যাল পরীক্ষার জন্য বর্ধমান মেডিক্যাল কলেজের ফরেন্সিক স্টেট মেডিসিনের বিভাগীয় প্রধানকে নির্দেশ দেওয়া হয়েছে। একই সঙ্গে কিশোরীর গোপন জবানবন্দি নথিভুক্ত করা হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

POCSO Case POCSO arrest Bardhaman
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE