Advertisement
২০ মে ২০২৪
Asansol Water logged

ভাসল রাস্তা, নর্দমায় গাড়ি

অল্প সময়ের মধ্যেই শুরু হয় প্রবল বৃষ্টি। এর জেরে শহরের হাটন রোড, এমএন শাহ রোড সেনর‌্যালে রোড, ইউলি রোড-সহ আশপাশের এলাকায় হাঁটু সমান জল জমে যায়।

আসানসোলে জমল জল। নিজস্ব চিত্র

আসানসোলে জমল জল। নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
দুর্গাপুর, আসানসোল শেষ আপডেট: ১০ মে ২০২৪ ০৯:১৩
Share: Save:

মিনিট কুড়ির বৃষ্টিতে আসানসোলের বিস্তীর্ণ এলাকা জুড়ে জমল হাঁটুজল। কিছু এলাকায় রাস্তার পাশের দোকানে জল ঢুকে যায়। রাস্তার জমা জলে আটকে যায় গাড়ি। একই চিত্র দুর্গাপুর শিল্পাঞ্চলেও। নর্দমায় উল্টে যায় একটি গাড়ি।

এ দিন বিকেল ৩টে নাগাদ ঝড়-বৃষ্টি শুরু হয়। অল্প সময়ের মধ্যেই শুরু হয় প্রবল বৃষ্টি। এর জেরে শহরের হাটন রোড, এমএন শাহ রোড সেনর‌্যালে রোড, ইউলি রোড-সহ আশপাশের এলাকায় হাঁটু সমান জল জমে যায়। এ সব অঞ্চলের কিছু দোকানেও জল ঢুকে যায় বলে জানান মালিকেরা। স্থানীয়দের অভিযোগ শহরের নিকাশি ব্যবস্থার বেহালের কারণেই মাত্র মিনিট কুড়ির বৃষ্টিতে এমন ভাবে জল জমে গেল। শহরের বড় নালাগুলি ঠিকমতো সাফাই করা হচ্ছে না বলে অভিযোগ। বর্ষার আগে নিয়মিত সাফাই ও নিকাশি ব্যবস্থার উন্নতির দাবি তুলেছেন শহরবাসী। মেয়র বিধান উপাধ্যায় জানান, পুরসভার সাফাই ও নিকাশি দফতরকে প্রয়োজনীয় নির্দেশ দেওয়া হয়েছে।

প্রবল বৃষ্টিতে দুর্গাপুরের কয়েকটি জায়গাতেও জল জমে। মেনগেট,সিটি সেন্টার, ওল্ড কোর্ট মোড়, হ্যানিম্যান সরণিতে রাতুড়িয়া হাউজিং কলোনি লাগোয়া এলাকায় জল জমে। দুর্গাপুর স্টেশন রোডে গ্যামন ব্রিজ লাগোয়া নর্দমায় জল উপচে যাওয়ায়, বুঝতে না পেরে একটি গাড়ি নর্দমায় গিয়ে পড়ে। বেনাচিতির সারদাপল্লিতে পাড়ার ভিতরে জল জমে বলে জানান স্থানীয়েরা। এ ছাড়া, অন্ডাল স্টেশন রোড, কাজোড়া প্রভৃতি এলাকায় জল জমে। এলাকার বিভিন্ন কলোনিতে জল জমায় বিপাকে পড়েন বাসিন্দারা।

অল্প সময়ের এই বৃষ্টিতে রাস্তাঘাট ডুবে গেলেও, গত কয়েকদিনের তীব্র গরম থেকে স্বস্তি পেলেন জেলাবাসী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

rainfall Asansol
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE