Advertisement
১০ মে ২০২৪
Arrest

টায়ার কেনার টোপ দিয়ে ছিনতাই! বর্ধমানে ধৃত এক

ধৃতের নাম শেখ সোনু। পশ্চিম মেদিনীপুরের খড়গপুর থানার নিউ বাসস্ট্যান্ড এলাকায় তাঁর বাড়ি। শনিবার রাতে বর্ধমান শহরের মেহেদিবাগান বাসস্ট্যান্ড এলাকা থেকে তাঁকে গ্রেফতার করে পুলিশ।

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
বর্ধমান শেষ আপডেট: ২৭ এপ্রিল ২০২৪ ২৩:২৭
Share: Save:

পুরনো টায়ার কেনার টোপ দিয়ে বর্ধমানে ডেকে নিয়ে এসে আগ্নেয়াস্ত্র দেখিয়ে এক ব্যক্তির ৩ লক্ষাধিক টাকা কেড়ে নেওয়ার ঘটনায় জড়িত থাকার অভিযোগে আরও এক জনকে গ্রেফতার করেছে বর্ধমান থানার পুলিশ। ধৃতের নাম শেখ সোনু। পশ্চিম মেদিনীপুরের খড়গপুর থানার নিউ বাসস্ট্যান্ড এলাকায় তাঁর বাড়ি। শনিবার রাতে বর্ধমান শহরের মেহেদিবাগান বাসস্ট্যান্ড এলাকা থেকে তাঁকে গ্রেফতার করে পুলিশ। ধৃতকে শনিবারই বর্ধমান সিজেএম আদালতে পেশ করা হয়। তদন্তের প্রয়োজনে ধৃতকে ৭ দিন নিজেদের হেফাজতে নিতে চেয়ে আবেদন করে পুলিশ। ধৃতের ২ দিনের পুলিশি হেফাজতে মঞ্জুর করেন ভারপ্রাপ্ত সিজেএম।

পুলিশ জানিয়েছে, পশ্চিম মেদিনীপুরের খড়গপুর লোকাল থানার নিমপুরার বাসিন্দা মহম্মদ শাহওয়াজ আঞ্জুম ও তাঁর ভাই পুরনো টায়ার কেনাবেচার ব্যবসা করেন। তাঁর সঙ্গে ঘটনার কিছু দিন আগে সোনুর পরিচয় হয়। তিনি শাহওয়াজকে কম দামে টায়ার কিনিয়ে দেওয়ার আশ্বাস দেন। তাঁর টোপ গিলে শাহওয়াজ ও তাঁর ভাই মহম্মদ জাহাঙ্গির এবং এক বন্ধু মহম্মদ মমতাজ আনসারি গত ২ এপ্রিল পুরনো টায়ার কেনার জন্য গাড়িতে চেপে বর্ধমানে আসেন। তাঁদের সঙ্গে গাড়িতে সোনুও ছিলেন। তাঁদের বর্ধমান থানার চৈত্রপুরে একটি প্রাথমিক বিদ্যালয়ের সামনে নিয়ে যাওয়া হয়। সেখানে তাঁদের কয়েকজন জোর করে একটি ঘরে নিয়ে যান। সেখানে মারধর করে তাঁদের কাছ থেকে ৩ লক্ষ ২৬ হাজার ৫৯৯ টাকা কেড়ে নেওয়া হয়। এমনকি আগ্নেয়াস্ত্র দেখিয়ে তাঁদের প্রাণনাশের হুমকি দেওয়া হয়। টাকা কেড়ে নেওয়ার পর তাঁদের ছেড়ে দেওয়া হয়। ঘটনার কথা পুলিশে না জানানোর জন্য তাঁদের শাসানো হয়। তা উপেক্ষা করে ৭ এপ্রিল শাহওয়াজ বর্ধমান থানায় অভিযোগ দায়ের করেন। তার ভিত্তিতে তদন্তে নেমে সে দিনই পুলিশ চৈত্রপুরের বাসিন্দা সৌরভ ঘোষকে গ্রেফতার করে। তাঁকে দু’দফায় হেফাজতে নিয়ে ঘটনায় সোনু-সহ কয়েক জনের জড়িত থাকার বিষয়ে নিশ্চিত হয় পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bardhaman
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE