Advertisement
০৪ মে ২০২৪
Death

বাড়ির পাশ থেকে নাবালিকার দেহ উদ্ধার, প্রেম প্রস্তাব প্রত্যাখ্যান করার কারণে খুন? তদন্তে পুলিশ

স্থানীয় সূত্রে খবর, মহালয়ার আগের দিন অর্থাৎ, শুক্রবার রাতে বাড়ির অদূর থেকে আচমকাই আর্ত চিৎকার ভেসে আসে। এর পরেই মেয়ের খোঁজ করা শুরু করেন বাবা ও পড়শিরা।

An image of Death

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
জামালপুর শেষ আপডেট: ১৪ অক্টোবর ২০২৩ ২৩:৫০
Share: Save:

বাড়ির অদূরে পুকুরপাড় থেকে উদ্ধার স্কুলছাত্রী নাবালিকার দেহ। পূর্ব বর্ধমানের জামালপুরে আঝাপুর গ্রাম পঞ্চায়েতের অন্তর্গত শালমূলা গ্রামে ঘটনাটি ঘটেছে। পরিবারের দাবি, গ্রামের এক যুবকের প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় তাকে খুন করা হয়েছে। পরিবারের থেকে এই মর্মে অভিযোগ পাওয়ার পর যুবককে আটকও করেছে পুলিশ।

স্থানীয় সূত্রে খবর, মহালয়ার আগের দিন অর্থাৎ, শুক্রবার রাতে বাড়ির অদূর থেকে আচমকাই আর্ত চিৎকার ভেসে আসে। এর পরেই মেয়ের খোঁজ করা শুরু করেন বাবা ও পড়শিরা। তখনই বাড়ির কাছের একটি পুকুর পাড়ে মেয়ের নিথর দেহ পড়ে থাকতে দেখেন বাবা। এই ঘটনা জানাজানি হতেই ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। খবর পেয়ে জামালপুর থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে নাবালিকার দেহ উদ্ধার করে। ময়নাতদন্তের জন্য শনিবার নাবালিকার দেহ পাঠানো হয় বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালের পুলিশ মর্গে। পাশাপাশি নাবালিকার বাবার অভিযোগের ভিত্তিতে পুলিশ এলাকা থেকে অরিত্র মণ্ডল ওরফে বিট্টু নামে এক যুবককে আটক করেছে। নাবালিকার বাবার অভিযোগ, বিট্টু নামের ওই যুবকের প্রেমের প্রস্তাব তাঁর মেয়ে প্রত্যাখ্যান করেছিল। সেই কারণে তাঁর মেয়েকে হুমকি ও শাসানি দিত বিট্টু। প্রেমের প্রস্তাবে প্রত্যাখ্যাত হওয়ার বদলা নিতেই শ্বাসরোধ করে নাবালিকাকে হত্যা করেছে বিট্টু, এমনই অভিযোগ করেছেন মৃতার বাবা।

জেলা পুলিশ সুপার আমনদীপ বলেন, ‘‘মৃতদেহের ময়নাতদন্তের রিপোর্ট পেলে তবে পরিস্কার হবে। পরিবারের অভিযোগের পেক্ষিতে এলাকার এক যুবককে আটক করা হয়েছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Death School girl Bardhaman
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE