Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Asansol

নর্দমাবাহিত যে নোংরা জল রেল টানেলের দিকে বয়ে যায়, তাতে মানুষের অসুবিধা হয়

কতটা পরিষেবা দিতে সক্ষম হল আসানসোল মিউনিসিপ্যাল কর্পোরেশন? আসন্ন পুর নির্বাচনে কোন দিকগুলোর কথা মাথায় রেখে ভোট দেবেন সাধারণ মানুষ?

কিঞ্জল চট্টোপাধ্যায়
কিঞ্জল চট্টোপাধ্যায়
শেষ আপডেট: ০১ ফেব্রুয়ারি ২০২২ ২১:৫৬
Share: Save:

কাজের ফাঁকে যখনই সুযোগ পাই আসানসোলে ছুটে আসি। থাকি। সেই সময় বাড়ির আশপাশে পুরনিগমের যে সকল উন্নয়নমূলক কাজ চোখে পড়ে, তা যথেষ্ট প্রশংসার দাবি রাখে।

আমাদের ওয়ার্ড-সহ আাসানসোল শহরের পথঘাট ও পরিবেশ অনেকটাই উন্নত হয়েছে। আসানসোল শহরের চেহারা আজ অনেকটাই বদলে গিয়েছে। যা দেখলে সত্যিই ভাবতে ভাল লাগে আমিও আসানসোলের এক জন। সারা শহরের উন্নয়ন সম্পর্কে সম্যক ধারণা আমার নেই। তাই আমাদের ওয়ার্ডের কথা উল্লেখ করে এটুকুই বলব যে, পথঘাট,পানীয় জল, বিদ্যুৎ ব্যবস্থার উন্নতি যতটুকুই হয়ে থাক তার কৃতিত্ব অবশ্যই পুরপিতা ও তাঁর সহযোগীদের। তাঁদেরকে আমার আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি।

নিকাশি ব্যবস্থার বিষয়ে বলব, ২২ নম্বর ওয়ার্ডের যে সমস্ত নর্দমাবাহিত নোংরা জল রেল টানেলের দিকে বয়ে যায়, সেই জল শর্মিষ্ঠা রেসিডেন্সি (হোটেল ও রেস্তরাঁ)-র সামনে জমে গিয়ে রাস্তায় উঠে আসে। তাতে পথচলতি মানুষের যাতায়াতের অসুবিধে হয়। ক্ষয়ক্ষতি হয় পথেরও। আর একটা বিষয়ে বলব, ঐকতান আবাসনের পাশেই এক অর্ধ সমাপ্ত ও পরিত্যক্ত আবাসনের একটি ভ্যাটে বিভিন্ন ধরনের বর্জ্য ফেলার কারণে দুর্গন্ধ ছড়াচ্ছে,যা অবশ্যই ক্ষতিকারক ও অস্বাস্থ্যকর। এই বিষয়ে মাননীয় পুরপিতা (যিনি নির্বাচিত হয়ে আসবেন)-র দৃষ্টি আকর্ষণ করছি।

আশা করি, আগামীতে নিশ্চয়ই সাধারণ মানুষের নানা অসুবিধে দূর হবে। পাশাপাশি আসন্ন পুরনিগম নির্বাচনে যে দল ই জয়ী হয়ে আসুক, যোগ্য দল হিসেবেই সমগ্র আসানসোল পুরনিগম এলাকার সার্বিক উন্নয়ন সাধন করবে।

আরও পড়ুন:
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Asansol Municipal Elections
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE