Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৩ মে ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

খেলার টুকরো খবর

রবিবারের খেলায় হেরেও কালনা মহকুমা ক্রিকেট লিগে চ্যাম্পিয়ন হল শহরের জুবলি স্টার ক্লাব। এ দিন শহরের অঘোরনাথ পার্ক স্টেডিয়ামে ছিল মহকুমা ক্রিকে

০৬ এপ্রিল ২০১৫ ০১:২১
Save
Something isn't right! Please refresh.
Popup Close

মহকুমা ক্রিকেটে চ্যাম্পিয়ন জুবলি
নিজস্ব সংবাদদাতা • কালনা

Advertisement



কালনা অঘোরনাথ পার্ক স্টেডিয়ামে চলছে খেলা। —নিজস্ব চিত্র।

রবিবারের খেলায় হেরেও কালনা মহকুমা ক্রিকেট লিগে চ্যাম্পিয়ন হল শহরের জুবলি স্টার ক্লাব। এ দিন শহরের অঘোরনাথ পার্ক স্টেডিয়ামে ছিল মহকুমা ক্রিকেট লিগের চ্যাম্পিয়ন নির্ধারক ম্যাচ। মুখোমুখি হয়েছিল জুবলি স্টার ও জিউধারা বয়েজ স্পোর্টিং ক্লাব। প্রথমে ব্যাট করে ৩৫ ওভারে ৮ উইকেট হারিয়ে জুবলি স্টার ২১১ রান তোলে। হাড্ডাহাড্ডি লড়াইয়ের পর শেষ বলে জয়ের রান তুলে নেয় জিউধারা। তবে ম্যাচ হারলেও দু’দলেরই পয়েন্ট হয় চার। অন্য ম্যাচের রানের গড়ের হিসেবে জুবলিকে জয়ী ঘোষণা করা হয়। মহকুমা ক্রীড়া সংস্থা আয়োজিত এই টুর্নামেন্ট এবার ৯ টি দলকে নিয়ে শুরু হয়েছিল। প্রতিযোগিতার সেরা খেলোয়াড় নির্বাচিত হয়েছেন জিউধারা দলের প্রসেনজিৎ মণ্ডল। সে টুর্নামেন্টে ১৭৪ রান এবং ১৩ উইকেট পেয়েছে। মহকুমা ক্রীড়া সংস্থ্যার সম্পাদক অমরেন্দ্র নাথ সরকার জানান, মহকুমা চ্যাম্পিয়ন হওয়ার জন্য জুবলি এ বার জেলা লিগে খেলতে পারবে।

মহিলা বাস্কেটবলে তৃতীয় বর্ধমান
নিজস্ব সংবাদদাতা • বর্ধমান

রাজ্য বাস্কেটবল সংস্থার উদ্যোগে অনুষ্ঠিত ৩৪তম রাজ্য সিনিয়র বাস্কেটবলে তৃতীয় হয়েছে বর্ধমানের মহিলা দল। জেলা ক্রীড়া সংস্থা সূত্রে খবর, লিগ পর্বের খেলায় বর্ধমানের দলটি কলকাতা পুলিশ, বিশ্বভারতী বিশ্ববিদ্যালয় ও ছাত্র সমিতিকে হারিয়ে কোয়ার্টার ফাইনালে ওঠে। সেখানে কলকাতার রাখী সঙ্ঘকে ৪৮-৪০ পয়েন্টে হারিয়ে দেয় তারা। কিন্তু সেমিফাইনালে ইস্টার্ন রেলের কাছে ২৩-৬১ পয়েন্টে হেরে যায় তারা। তৃতীয় স্থানের লড়াইয়ে তারা কলকাতা পুলিশকে ৪৮-৪০ পয়েন্টে হারায়। তবে বর্ধমানের ছেলেরা অবশ্য পরপর তিনটি ম্যাচে হেরে প্রতিযোগিতা থেকে বিদায় নেয়।এ দিকে সিনিয়র ডিভিশন বাস্কেটবল লিগ শুরু হয়েছে অরবিন্দ স্টেডিয়ামে। লিগের পরপর দু’টি ম্যাচেই হেরে গিয়েছে বিনোদীমাধব কোচিং ক্লাব। প্রথম ম্যাচে তারা সিএমএস স্পোর্টস ক্লাবের কাছে ৫৮-৭১ পয়েন্টে ও পরের ম্যাচে জাতীয় সঙ্ঘের কাছে ৩৫-৫৪ পয়েন্টে হার মেনেছে।



Something isn't right! Please refresh.

আরও পড়ুন

Advertisement