Advertisement
২৬ ফেব্রুয়ারি ২০২৪
Arrest

একই দিনে তিন মন্দিরে তালা ভেঙে চুরি, পূর্ব বর্ধমানে গ্রেফতার তিন

পুলিশ সূত্রে খবর, ধৃতদের নাম বিনোদ বেদ, রাখোয়ালা বেদ ওরফে রাজু ও দেবা বেদ। বিনোদ ও রাখোয়ালা সম্পর্কে বাবা-ছেলে। গলসি স্টেশন বাজার এলাকায় তাঁদের দু’জনের বাড়ি।

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
রায়না শেষ আপডেট: ০৭ ডিসেম্বর ২০২৩ ২৩:৪০
Share: Save:

একই দিনে পর পর তিনটি মন্দিরে তালা ভেঙে সোনা-রুপোর গয়না ও অন্যান্য জিনিসপত্র চুরির ঘটনায় জড়িত থাকার অভিযোগে তিন জনকে গ্রেপ্তার পূর্ব বর্ধমানে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, গত ৬ অক্টোবর রাতে রায়না থানার গোপালপুরে শ্রীশ্রী দামোদর জিউ মন্দির, শ্রীশ্রী পঞ্চানন জিউ মন্দির এবং শ্রীশ্রী অভয়ানন্দ ওম ক্রিং মন্দিরে তালা ভেঙে চুরির ঘটনা ঘটে। মন্দির থেকে সোনা ও রূপোর গয়না এবং অন্যান্য জিনিসপত্র লুট করে দুষ্কৃতীরা। পর দিন সকালে স্থানীয় বাসিন্দারা চুরির বিষয়টি জানতে পারেন। এ নিয়ে স্থানীয় বাসিন্দা কৃষ্ণনন্দ সরকার ৭ অক্টোবর রায়না থানায় অভিযোগ দায়ের করেন।

পুলিশ সূত্রে খবর, ধৃতদের নাম বিনোদ বেদ, রাখোয়ালা বেদ ওরফে রাজু ও দেবা বেদ। বিনোদ ও রাখোয়ালা সম্পর্কে বাবা-ছেলে। গলসি স্টেশন বাজার এলাকায় তাঁদের দু’জনের বাড়ি। বীরভূমের সিউড়ি থানার কোন্দাইপুরে দেবার বাড়ি। বৃহস্পতিবার ভোরে রায়না থানার বাঁকুড়া মোড় এলাকা থেকে তিন জনকে গ্রেফতার করা হয়। ধৃতদের কাছ থেকে চুরির কিছু মালপত্র উদ্ধার হয়েছে বলে পুলিশের দাবি। ধৃতদের বৃহস্পতিবারই বর্ধমান সিজেএম আদালতে পেশ করা হয়। চুরির বাকি মালপত্র উদ্ধার করতে রাখোয়ালাকে পাঁচ দিন নিজেদের হেফাজতে নিতে চেয়ে আদালতে আবেদন জানায় পুলিশ। তাঁকে চার দিন পুলিশি হেফাজতে পাঠানোর নির্দেশ দেন সিজেএম। বাকিদের বিচারবিভাগীয় হেফাজতে পাঠিয়ে ২১ ডিসেম্বর ফের আদালতে পেশের নির্দেশ দেন বিচারক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE