Advertisement
২৯ ফেব্রুয়ারি ২০২৪
drowning

স্কুল পালিয়ে দামোদরে স্নান করতে গিয়ে অঘটন! তলিয়ে গেল তিন ছাত্র, চলছে খোঁজ

স্থানীয় সূত্রে খবর, তিন ছাত্রের নাম সৌম্যজিত সাহা, শুভজিৎ নস্কর এবং ভিকি শীল। দুর্গাপুরের একটি স্কুলে পড়াশোনা করত তারা। প্রত্যেকেই দশম শ্রেণির ছাত্র।

Three students drowning into Damodar

ঘটনাস্থলে পুলিশ। স্থানীয়দের নিয়ে চলছে উদ্ধারকাজ। —নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
বড়জোড়া শেষ আপডেট: ২৭ জুন ২০২৩ ২০:০৪
Share: Save:

স্কুল থেকে পালিয়ে ছিল আট দুরন্ত ছাত্র। দামোদর নদে স্নানে নেমেছিল তারা। সেখানেই ঘটল অঘটন। তিন ছাত্র তলিয়ে গেল জলে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছেছে বাঁকুড়ার বড়জোড়া থানার পুলিশ। চলছে তিন ছাত্রের খোঁজ। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যান নিখোঁজ পড়ুয়াদের অভিভাবকরা।

স্থানীয় সূত্রে খবর, তিন ছাত্রের নাম সৌম্যজিত সাহা, শুভজিৎ নস্কর এবং ভিকি শীল। দুর্গাপুরের একটি স্কুলে পড়াশোনা করত তারা। প্রত্যেকেই দশম শ্রেণির ছাত্র। তাদের বাড়ি দুর্গাপুরের এমএএমসি টাউনশিপ এলাকায়। মোট আট ছাত্র স্কুল পালিয়ে বাঁকুড়ায় আসে। স্নান করতে যায় দামোদরে। এক ছাত্রের কথায়, ‘‘সবাই স্নানে নেমেছিলাম। এক জন ডুবে যায়। তাকে উদ্ধার করতে গিয়ে বাকি দু’জনও তলিয়ে যায়।’’ স্থানীয়রা তিন ছাত্রকে ডুবে যেতে দেখে উদ্ধার করতে নামে। খবর দেওয়া হয় পুলিশে। পরে পুলিশ এবং বিশেষ উদ্ধারকারী দল তিন ছাত্রের খোঁজে নদীতে নেমে তল্লাশি শুরু করে। উদ্ধারকাজে হাত লাগান স্থানীয়রাও। শেষ পর্যন্ত পাওয়া খবরে কাউকেই উদ্ধার করা যায়নি।

পুলিশের মাধ্যমে খবর পেয়ে ডুবে নিখোঁজ পড়ুয়াদের অভিভাবকরা পৌঁছে যান ঘটনাস্থলে। স্থানীয় সূত্রে খবর, দুর্ঘটনাটি ঘটে মঙ্গলবার দুপুর আড়াইটে নাগাদ। এক ছাত্র স্নান নেমে তলিয়ে যেতে থাকে। তাই দেখে তাকে উদ্ধার করতে নামে এক পড়ুয়া। কিন্তু দু’জনকে ডুবে যেতে দেখে জলে ঝাঁপ দেয় তৃতীয় জন। কিন্তু তিন জনই জলে তলিয়ে যায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE