Advertisement
২৫ এপ্রিল ২০২৪
tmc leader

অভিষেকের সভার তদারকি সেরে ফেরার পথে মৃত্যু তৃণমূল নেতার! স্কুটিতে ধাক্কা চারচাকা গাড়ির

মেমারি-জামালপুর রোডের পারিজাত নগরের কাছে শুভেন্দু গুহের স্কুটির সঙ্গে সংঘর্ষ হয় একটি চারচাকা গাড়ির। গুরুতর জখম হন ওই তৃণমূল নেতা। পরে হাসপাতালে মৃত্যু হয় তাঁর।

TMC Leader died in road accident

তৃণমূল নেতার আকস্মিক মৃত্যুতে শোকস্তব্ধ স্থানীয় নেতৃত্ব। —নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
মেমারি শেষ আপডেট: ১৩ মে ২০২৩ ১০:৫৬
Share: Save:

তৃণমূলে নবজোয়ার কর্মসূচি নিয়ে বর্ধমানে হাজির হয়েছেন দলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। শুক্রবার তাঁর সভা রয়েছে মেমারিতে। সেই সভার প্রস্তুতি তদারকি করে বাড়ি ফেরার পথে দুর্ঘটনায় মৃত্যু হল এক তৃণমূল নেতার। মৃতের নাম শুভেন্দু গুহ।

অভিষেকের বর্ধমান সফর ঘিরে উন্মাদনা বর্ধমানে। শনিবার মেমারিতে অভিষেকের সভা রয়েছে। তাই শুক্রবার রাত থেকেই মেমারির বিভিন্ন রাস্তার দু’পাশে দলীয় পতাকা লাগানোর কাজ চলছে। সেই কাজের তদারকি সেরে নিজের স্কুটি নিয়ে বাড়ি ফিরছিলেন শুভেন্দু। কিন্তু মেমারি-জামালপুর রোডের পারিজাত নগরের কাছে শুভেন্দুর স্কুটির সঙ্গে সংঘর্ষ হয় একটি চারচাকা গাড়ির। গুরুতর জখম অবস্থায় শুভেন্দুকে স্থানীয়দের সাহায্য মেমারি গ্রামীণ হাসপাতালে নিয়ে যায় পুলিশ। কিন্তু চিকিৎসকেরা তৃণমূল নেতাকে মৃত বলে ঘোষণা করেন।

পুলিশ সূত্রে খবর, ইতিমধ্যে ওই চারচাকা গাড়ি এবং চালককে আটক করা হয়েছে। তৃণমূল নেতার আকস্মিক মৃত্যুতে শোকস্তব্ধ স্থানীয় নেতৃত্ব। শোকপ্রকাশ করেছেন তৃণমূল নেতারা। মেমারি পুরসভার ভাইস চেয়ারম্যান সুপ্রিয় সামন্ত বলেন, ‘‘রাত পর্যন্ত মিটিং করার পর শুভেন্দু পারিজাত নগর এলাকায় দলের পতাকা লাগানো সব ঠিক মত হয়েছে কি না দেখতে গিয়েছিলেন। সে সব দেখে বাড়ি ফেরার পথে একটি চারচাকা গাড়ি তাঁকে ধাক্কা মারে। দুর্ঘটনাস্থলেই মৃত্যু হয় শুভেন্দুর।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

tmc leader Death Road Accident TMC
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE