Advertisement
২৬ এপ্রিল ২০২৪
TMC

তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বে উত্তপ্ত বর্ধমানের রসিকপুর, আহত তিন

বুধবার শেখ সাহেব নামে একটি তৃণমূল কর্মীর বাড়িতে হামলা চালান ওই দলের কিছু কর্মী।

নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
বর্ধমান শেষ আপডেট: ২৩ জুন ২০২১ ০১:৫৮
Share: Save:

শাসক দলের গোষ্ঠীদ্বন্দ্বের জেরে উত্তপ্ত বর্ধমানের রসিকপুর। ঘটনায় তিন জন আহত হয়েছেন। স্থানীয়দের দাবি, পূর্ব বর্ধমানে যুব তৃণমূলের জেলা সভাপতি রাসবিহারী হালদার এবং দলের জেলার সাধারণ সম্পাদক আব্দুল রবের গোষ্ঠীর মধ্যে দ্বন্দ্বের জেরেই এই ঘটনা ঘটেছে।

বুধবার শেখ সাহেব নামে একটি তৃণমূল কর্মীর বাড়িতে হামলা চালান ওই দলের কিছু কর্মী। তিনি রাসবিহারী হালদারের অনুগামী হওয়ায় এই হামলা চালানো হয়েছে বলে জানান তাঁরই পরিবারের সদস্য মনোয়ারা বিবি। তিনি বলেন, ভোটের ফল প্রকাশের পর থেকেই বাড়ি ফিরতে পারেননি শেখ। বুধবার হঠাৎ করেই তাঁদের বাড়িতে আক্রমণ করে আব্দুল রবের গোষ্ঠী। মহিলাদেরও মারধর করা হয়। স্থানীয়দের দাবি, এই আসলে স্থানীয় বিধায়ক খোকন দাসের অনুগামী।

তৃণমূল কংগ্রেসের জেলা মুখপাত্র প্রসেনজিৎ দাস জানান, ‘‘আমি বাইরে ছিলাম। বিষয়টি ঠিক জানা নেই। এ রকমটা হওয়ার কথা নয়। খোঁজ নিয়ে দেখব।’’ এ বিষয়ে বিধায়ক খোকন দাস বলেন, ‘‘পুলিশ দেখছে। অশান্তি, ঝামেলা বরদাস্ত করা হবে না।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

TMC Violence
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE