Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Asansol

Asansol: আসানসোলে হাত ফস্কে ট্রেনের নীচে ঢুকে যাচ্ছিলেন মহিলা, বাঁচালেন দুই আরপিএফ আধিকারিক

হেড কনস্টেবল বি বি মাহাতো বলেন, “মহিলাকে বাঁচাতে পেরে খুব ভাল লাগছে।”

মহিলাকে ট্রেনের নীচ থেকে টেনে বার করছেন দুই আরপিএফ আধিকারিক। নিজস্ব চিত্র।

মহিলাকে ট্রেনের নীচ থেকে টেনে বার করছেন দুই আরপিএফ আধিকারিক। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
আসানসোল শেষ আপডেট: ২২ অগস্ট ২০২১ ১৬:১৫
Share: Save:

এক মহিলাকে সাক্ষাৎ মৃত্যুর মুখ থেকে বাঁচালেন দুই আরপিএফ আধিকারিক। শনিবার সকালে আসানসোল স্টেশনে রুটিন টহল দিচ্ছিলেন রেলসুরক্ষা বাহিনীর ডগ স্কোয়াডের এএসআই এস কে সিংহ এবং হেড কনস্টেবল বি বি মাহাতো। সে সময় দু’নম্বর প্ল্যাটফর্মে বিলাসপুর-পটনা এক্সপ্রেস এসে দাঁড়ায়।

জংশনে এক্সপ্রেস ট্রেন একটু বেশি সময় দাঁড়ায়। ফলে অনেক যাত্রীই ট্রেন থেকে নেমে প্ল্যাটফর্মের কল থেকে জল ভরতে যান। পটনাগমী ট্রেনটি দাঁড়ানোয় অনেকেই জল ভরতে নেমেছিলেন। তাঁদের সঙ্গে নেমেছিলেন এক মহিলাও। কিন্তু ট্রেন ছাড়ার সময় হয়ে গেলে যখন সেটি প্ল্যাটফর্ম ছাড়তে শুরু করে, বাকিরা উঠে পড়লেও মহিলা ওঠার চেষ্টা করতেই ট্রেনের দরজার হাতল থেকে হাত ফস্কে যায়। সঙ্গে সঙ্গে পড়ে গিয়ে প্রায় ট্রেনের নীচে ঢুকে যাচ্ছিলেন তিনি। সেই সময় ওই প্ল্যাটফর্মেই টহলরত দুই আরপিএফ আধিকারিকদৌড়ে গিয়ে মহিলাকে টেনে বার করে আনেন। বরাতজোরে বেঁচে গিয়েছেন মহিলা।

এএসআই এস কে সিংহ বলেন, “আমরা দু’জন ট্রেনের বিলাসপুর-পটনা এক্সপ্রেসের পার্সেল ভ্যানের দিকে যাচ্ছিলাম। সে সময়ই ট্রেনটি চলতে শুরু করে। তার পরই দেখি এক মহিলা পড়ে গিয়েছেন। দেহের প্রায় অর্ধেকই ট্রেনের নীচে ঢুকে গিয়েছিল। দৌড়ে গিয়ে আমরা দু’জনে মহিলাকে টেনে বার করি। খুব সামান্যই চোট পেয়েছেন মহিলা। পরে তাঁকে ট্রেনে তুলে দেওয়া হয়।”

অন্য দিকে, হেড কনস্টেবল বি বি মাহাতো বলেন, “মহিলাকে বাঁচাতে পেরে খুব ভাল লাগছে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Asansol train Accident RPF
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE