Advertisement
০৪ মে ২০২৪
Katwa

গঙ্গায় স্নান করতে করতে ভিডিয়ো বানাতে গিয়ে কাটোয়ায় অঘটন, স্রোতে ভেসে গেলেন দুই ছাত্র!

বর্ধমান থেকে কাটোয়ার দেবরাজ ঘাটে স্নান করতে যান পাঁচ জন ছাত্রের একটি দল। এঁদের মধ্যে চার জন ছাত্র কাটোয়া কলেজে পড়াশোনা করেন। বাকি এক জন একাদশ শ্রেণির ছাত্র।

Sink

গঙ্গায় স্নানে নেমে চলছিল ভিডিয়ো শুট। আচমকা অঘটন ঘটে। —নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কাটোয়া শেষ আপডেট: ০৬ নভেম্বর ২০২৩ ২১:১৪
Share: Save:

গঙ্গায় স্নান করতে করতে চলছিল ভিডিয়ো বানানো। আর সেই ভিডিয়ো করতে গিয়েই গঙ্গায় তলিয়ে গেলেন দুই ছাত্র। সোমবার দুপুরে পূর্ব বর্ধমানের কাটোয়ার দেবরাজ ঘাটের ঘটনা। ঘটনাস্থলে বিপর্যয় মোকাবিলা দল এবং কাটোয়া থানার পুলিশ। যৌথ ভাবে তারা উদ্ধারকাজ শুরু করেছে।

স্থানীয় সূত্রে খবর, বর্ধমান থেকে কাটোয়ার দেবরাজ ঘাটে স্নান করতে যান পাঁচ জন ছাত্রের একটি দল। এঁদের মধ্যে চার জন ছাত্র কাটোয়া কলেজে পড়াশোনা করেন। বাকি এক জন একাদশ শ্রেণির ছাত্র। বর্ধমান থেকে কাটোয়া বিআইটি কলেজে রেজিস্ট্রেশন করতে এসেছিলেন ওই চার ছাত্র। কলেজের কাজ মিটে যাওয়ার পর গঙ্গার ঘাটে স্নান করতে গিয়েই বিপত্তি ঘটে। প্রত্যক্ষদর্শীদের দাবি, ওই পাঁচ জনই পুরসভা এবং পুলিশ প্রশাসনের যে সতর্কবার্তার পরোয়া না করেই জলে নেমে পড়েন। তার পর চলে ভিডিয়ো বানানোর জন্য বিভিন্ন রকম কায়দা। ওই কাজ করতে গিয়ে অসাবধানতার জন্য তলিয়ে যান অভিষেক সিংহ এবং দীপঙ্কর মুখোপাধ্যায় নামে দু’জন।

এই ঘটনা প্রসঙ্গে কাটোয়া পুরসভার চেয়ারম্যান সমীরকুমার সাহা দুঃখপ্রকাশ করে বলেন, ‘‘আরও বিভিন্ন ভাবে সাবধানতার প্রচার চালানো হবে। দরকারে গঙ্গার ঘাটে সুরক্ষার জন্য কর্মী মোতায়েন করা হবে এ বার থেকে।’’ তিনি জানান, দুই ছাত্রের খোঁজে বিপর্যয় মোকাবিলা দল, কাটোয়া থানার পুলিশ এবং কাটোয়া পুরসভা একত্রে কাজ করে যাচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Katwa Accident
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE