Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Theft

Arrest: প্রাক্তন স্বামীকে আবার বিয়ে, বন্ধুকে নিয়ে বিপুল টাকা-সোনা চুরি, ধৃত আসানসোলের তরুণী

গত ২৫ জুন রানিগঞ্জের বাসিন্দা অভিজিৎ মুখোপাধ্যায় অভিযোগ করেন, তাঁর বাড়ি থেকে নগদ ৭৫ লক্ষ টাকা এবং ৪০ গ্রাম সোনার গয়না চুরি গিয়েছে।

উদ্ধার হওয়া টাকা এবং ধৃতদের নিয়ে সাংবাদিক বৈঠক পুলিশের।

উদ্ধার হওয়া টাকা এবং ধৃতদের নিয়ে সাংবাদিক বৈঠক পুলিশের। — নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
আসানসোল শেষ আপডেট: ২৪ জুলাই ২০২২ ১৫:১৬
Share: Save:

স্বামীর সঙ্গে বনিবনা হচ্ছিল না। তাই বিবাহবিচ্ছেদও ঘটেছিল। কিন্তু প্রাক্তন স্বামীর সঙ্গে আবারও বিয়ে হয় তরুণীর। এ বার সেই তরুণীর বিরুদ্ধেই অভিযোগ উঠল স্বামীর প্রচুর টাকা এবং সোনার গয়না চুরি করার। ওই ঘটনায় তরুণী এবং তাঁর বন্ধুকে গ্রেফতার করেছে পুলিশ। এই ঘটনা ঘটেছে পশ্চিম বর্ধমান জেলার রানিগঞ্জে।

গত ২৫ জুন রানিগঞ্জের বাসিন্দা পেশায় পরিবহণ ব্যবসায়ী অভিজিৎ মুখোপাধ্যায় অভিযোগ করেন, তাঁর বাড়ি থেকে নগদ ৭৫ লক্ষ টাকা এবং ৪০ গ্রাম সোনার গয়না চুরি গিয়েছে। ওই ঘটনায় গত ২০ জুলাই অভিজিতের স্ত্রী মমতাকে গ্রেফতার করে পুলিশ। পুলিশের দাবি, মমতাকে জিজ্ঞাসাবাদ করে নবীন সিংহ নামে এক যুবকের নাম জানতে পারেন তদন্তকারীরা। এর পর কলকাতা থেকে নবীনকে গ্রেফতার করে পুলিশ। তাঁদের জিজ্ঞাসাবাদ করে ৭৫ লক্ষ টাকা এবং সোনার গয়নার হদিস মিলেছে বলে পুলিশের দাবি। রবিবার এ কথা জানিয়েছেন, আসানসোল-দুর্গাপুর পুলিশ কমিশনারেটের ডিসি সেন্ট্রাল সোনাওয়েন কুলদীপ সুরেশ।

পুলিশ সূত্রে জানা গি‌য়েছে, অভিজিতের সঙ্গে মমতার বিবাহবিচ্ছেদ হয়ে গিয়েছিল। এর পর আবার তাঁরা বিয়ে করেন। দ্বিতীয়বার বিয়ের কিছু দিন পর ধানবাদে আইন পড়তে যান মমতা। সেখানে পেশায় সফটঅয়্যার ইঞ্জিনিয়ার নবীনের সঙ্গে তাঁর পরিচয় হয়। তার কিছু দিন পরই অভিজিতের রানিগঞ্জের দফতর থেকে মমতা এবং তাঁর বন্ধু নবীন মিলে চুরি করেন বলে অভিযোগ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Theft arrest Kolkata Poice
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE