Advertisement
২২ জুলাই ২০২৪
Youth dead

পুজোর মাইক আনার পথে দুর্ঘটনা, মৃত দুই

স্থানীয় সূত্রে জনা যায়, আমারুন বাজার থেকে ম্যাটাডরে শুক্রবার সকালে তারকেশ্বরে মাইক আনতে গিয়েছিল প্রায় ১৩ জনের একটি দল।

ভাতারের গ্রামে দুর্ঘটনায় শোক।

ভাতারের গ্রামে দুর্ঘটনায় শোক। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
ভাতার শেষ আপডেট: ২৩ জুন ২০২৪ ০৮:৫৮
Share: Save:

গ্রামে ধর্মরাজ পুজো। সে জন্য আগের রাতে ম্যাটাডরে তারকেশ্বর থেকে মাইক-সেট আনার পথে দুর্ঘটনায় মৃত্যু হল এক কিশোর ও এক যুবকের। সেই খবর আসার পরে ভাতারের আড়রা গ্রামে শোকের ছায়া। মৃত বিক্রম ধারা (২৬) আড়রা গ্রামের বাসিন্দা। অমর সাঁতরার (১৪) বাড়ি দেওয়ানদিঘির শোনপুরে। পুজো উপলক্ষে সে পিসির বাড়িতে এসেছিল।

স্থানীয় সূত্রে জনা যায়, আমারুন বাজার থেকে ম্যাটাডরে শুক্রবার সকালে তারকেশ্বরে মাইক আনতে গিয়েছিল প্রায় ১৩ জনের একটি দল। ছিল বিক্রম ও তাঁর মামার ছেলে অমরও। দুপুরে মাইকের সামগ্রী বোঝাই করে তার উপরে বসেই তাঁরা ভাতার রওনা হন। ম্যাটাডরের যাত্রী তাপস মোষ, আকাশ মাঝি, সমীর বাগেরা জানান, ম্যাটাডরটি জোরে ছুটছিল। কুড়মুন এলাকায় একটি বাঁকের কাছে সেটির পিছনের একটি চাকা বিকট শব্দ করে ফেটে যায়। নিয়ন্ত্রণ হারিয়ে গাড়িটি উল্টে যায়। চালক-সহ প্রায় সকলেই জখম হন। তাঁদের প্রথমে কুড়মুন প্রাথমিক স্বাথ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হয়। পরে কয়েক জনকে বর্ধমান মেডিক্যালে পাঠানো হয়। রাতে অমর ও বিক্রমের মৃত্যু হয়।

গ্রামবাসী জানান, বুধবার থেকে শুরু হওয়া চার দিনের ধর্মরাজ গাজনে শনিবার ছিল মূল উৎসব। এটি গ্রামের বড় উৎসব। দুর্ঘটনার খবর আসতেই গ্রামের প্রতিটি পাড়ায় মাইক বন্ধ করে দেওয়া হয়। শনিবার নামমাত্র পুজো হয়। যাবতীয় অনুষ্ঠানও বন্ধ রাখা হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Road Accident Bhatar
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE