Advertisement
২৭ এপ্রিল ২০২৪
কলকাতা
Behala

Behala Clash: বেহালা গুলি-কাণ্ডে রাজনৈতিক রং না দেখে কড়া ব্যবস্থা নেওযার নির্দেশ পুলিশকে

তৃণমূল সূত্রে জানা গিয়েছে, শীর্ষ নেতৃত্বের তরফে ঘটনায় যুক্ত দলীয় কর্মীদের বিরুদ্ধে সাংগঠনিক ভাবেই ব্যবস্থা গ্রহণ করা হবে।

শীর্ষ নেতৃত্বের তরফে ঘটনায় যুক্ত দলীয় কর্মীদের বিরুদ্ধে সাংগঠনিক ভাবেই ব্যবস্থা গ্রহণ করা হবে।

শীর্ষ নেতৃত্বের তরফে ঘটনায় যুক্ত দলীয় কর্মীদের বিরুদ্ধে সাংগঠনিক ভাবেই ব্যবস্থা গ্রহণ করা হবে।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৫ এপ্রিল ২০২২ ১৭:২৬
Share: Save:

সূত্র মারফত আরও জানা গিয়েছে, শীর্ষ নেতৃত্বের তরফে ঘটনায় যুক্ত দলীয় কর্মীদের বিরুদ্ধে সাংগঠনিক ভাবেই ব্যবস্থা গ্রহণ করা হবে। বৃহস্পতিবার বেহালা গুলি-কাণ্ডে অন্যতম অভিযুক্ত বেহালা পূর্ব বিধানসভা এলাকার যুব নেতা সোমনাথ বন্দ্যোপাধ্যায় ওরফে বাবনকে দল থেকে বহিষ্কার করা হয়।

প্রসঙ্গত, চড়কমেলাকে কেন্দ্র করে মঙ্গলবার রাতে তৃণমূলের দুই গোষ্ঠীর মধ্যে সংঘর্ষে রণক্ষেত্রের চেহারা নেয় বেহালা পূর্ব বিধানসভার চড়কতলা এলাকা। মঙ্গলবার রাতে দফায় দফায় সংঘর্ষ হয় দু’পক্ষের মধ্যে। ইট ছোড়াছুড়ি এবং ভাঙচুরের ঘটনাও ঘটে। অভিযোগ উঠেছে গুলি চলারও। এই ঘটনায় জড়িত সন্দেহে ছ’জনকে আটকও করে পুলিশ।

স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, মেলার দায়িত্ব নিয়ে ওই দুই গোষ্ঠীর মধ্যে অনেক দিনের দ্বন্দ্ব। মঙ্গলবার রাতে তা চরম আকার নেয়। দু’পক্ষের লড়াইয়ে গুলির চলারও অভিযোগ তুলেছেন স্থানীয়রা। বেশ কয়েক ঘণ্টা ধরে তাণ্ডব চলে। খবর পেয়ে ঘটনাস্থলে যায় বেহালা থানার পুলিশবাহিনী। অভিযোগ, পুলিশের সামনেই দু’পক্ষের মধ্যে ইট, বোতল ছোড়াছুড়ি এবং ভাঙচুরের ঘটনা ঘটে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে হিমশিম খেতে হয় পুলিশকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Behala Clash Kolkata
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE