Advertisement
১৭ এপ্রিল ২০২৪
Coal Smuggling

শারীরিক অসুস্থতার কারণে কয়লা পাচার কাণ্ডে বিকাশ মিশ্রকে জামিন দিল সিবিআই আদালত

সূত্রের খবর, রবিবার চেকআপ করাতে নিয়ে যাওয়ার পরেই শারীরিক সমস্যা ধরা পড়ে বিকাশের। তারপরেই তাঁকে হাসপাতালে ভর্তির সিদ্ধান্ত নেওয়া হয়।

বিকাশ মিশ্র।

বিকাশ মিশ্র। ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
আসানসোল শেষ আপডেট: ২১ এপ্রিল ২০২১ ১৫:২৯
Share: Save:

কয়লা পাচার-কাণ্ডে অন্যতম অভিযুক্ত তৃণমূল নেতা বিনয় মিশ্রের ভাই বিকাশ মিশ্রকে অন্তর্বর্তিকালীন জামিন দিল আসানসোলের সিবিআই আদালত। জানানো হয়েছে, শারীরিক ভাবে অসুস্থ বিকাশ। তাই তাঁকে ৩ সপ্তাহের জন্য জামিন দিয়েছে আদালত।

সিবিআই সূত্রে খবর, মঙ্গলবার আসানসোল আদালতে জামিনের আবেদন করেন বিকাশের আইনজীবী। সিবিআই আইনজীবী জামিনের বিশেষ বিরোধিতা করেননি বলেই জানা গিয়েছে। তার পরেই ৩ সপ্তাহের জন্য তাঁকে জামিন দেন বিচারক।

সূত্রের খবর, রবিবার চেক-আপ করতে নিয়ে যাওয়ার পরেই শারীরিক সমস্যা ধরা পড়ে বিকাশের। তারপরেই তাঁকে হাসপাতালে ভর্তির সিদ্ধান্ত নেওয়া হয়। প্রথমে শম্ভুনাথ পণ্ডিত হাসপাতালে ভর্তি করা হয় বিকাশকে। পরে মঙ্গলবার রাতে এসএসকেএম হাসপাতালে ভর্তি করা হয় বিকাশকে।

সিবিআই সূত্রে খবর, বিনয়ের ব্যবসা দেখাশোনা করতেন বিকাশ। গত শনিবার অনুপ মাঝি ওরফে লালার মুখোমুখি বসিয়েও জেরা করা হয় তাঁকে । কিন্তু জেরায় বিশেষ কিছু জানা যায়নি বলেই সিবিআই সূত্রে খবর। বিকাশকে আরও জিজ্ঞাসাবাদের জন্য নিজেদের হেফাজতেই রাখতে চায় কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। কিন্তু শারীরিক অসুস্থতার জন্য তাঁকে জামিন দিল আদালত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

CBI Coal Smuggling
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE