Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Madan Mitra

Bengal Polls: অসুস্থ মদন মিত্র, শ্বাসকষ্ট নিয়ে ভর্তি এসএসকেএম-এ

এর আগে, পঞ্চম দফার ভোট চলাকালীনও কামারহাটিতে অসুস্থ হয়ে পড়েন মদন। সেখানে অক্সিজেনও দেওয়া হয় তাঁকে।

অসুস্থ মদন মিত্র।

অসুস্থ মদন মিত্র। —ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২১ এপ্রিল ২০২১ ১৪:২৩
Share: Save:

ফের অসুস্থ হয়ে পড়লেন কামারহাটির তৃণমূল প্রার্থী মদন মিত্র। শ্বাসকষ্টের সমস্যা দেখা দিয়েছে তাঁর। কলকাতার এসএসকেম হাসপাতালে ভর্তি করা হয়েছে তাঁকে। সেখানে উডবার্ন বিভাগে চিকিৎসকদের পর্যবেক্ষণে রয়েছেন তিনি।

সম্প্রতি পঞ্চম দফার ভোট চলাকালীনও অসুস্থ হয়ে পড়েন রাজ্যের প্রাক্তন মন্ত্রী মদন। কামারহাটিতে ভোট প্রক্রিয়া ঘুরে দেখতে গিয়ে অসুস্থ হয়ে পড়েন তিনি। শ্বাসকষ্ট অনুভব করলে রথতলায় দলের কার্যালয়ে সরিয়ে নিয়ে যাওয়া হয় তাঁকে। সেখানে তাঁকে অক্সিজেনও দিতে হয়। তার পর তাঁকে বিশ্রামের পরামর্শ দিয়েছিলেন চিকিৎসকেরা।

মাঝে কয়েক বছর বিরতি কাটিয়ে সম্প্রতিই সক্রিয় রাজনীতিতে ফেরেন মদন। তৃণমূলের তরফে তাঁকে কামারহাটির প্রার্থী করা হয়। তবে সারদা মামলা এখনও পিছু ছাড়েনি তাঁর। ভোট চলাকালীনই সারদা সংক্রান্ত বিভিন্ন নথি-সহ সল্টলেকের সিজিও কমপ্লেক্সে তাঁকে হাজিরা দিতে বলে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)। শুধু তাই নয়, সম্প্রতি আইকোর মামলায় ইডি-র সামনে হাজিরা দেওয়ার ডাক পেয়েছেনতাঁর ছেলে স্বরূপ মিত্র।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE