Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৪ অক্টোবর ২০২১ ই-পেপার

হাঁসখালিতে বিজেপি প্রার্থীদের বাসে ভাঙচুর, অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ০৩ মে ২০১৮ ১৭:০১

মাত্র চার ঘণ্টার মনোনয়নকে ঘিরে সোমবার দিনভর রাজ্যের নানা প্রান্ত থেকে হিংসাও তাণ্ডবের ছবি উঠে এল। অধিকাংশ এলাকায় বিডিও অফিস পর্যন্ত পৌঁছতেই দেওয়া হল না বিরোধীদের। দক্ষিণ নদিয়ার হাঁসখালিতেও দেখা গেল একই ছবি। অভিযোগ, মনোনয়ন জমা দিতে যাওয়া বিজেপি প্রার্থীদের বাসে ঘণ্টাখানেক ধরে তাণ্ডব চালানোর অভিযোগ উঠল তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে।

ওই বাসে ছিলেন বিজেপির মহিলা মোর্চার রাজ্য কমিটির সদস্য সাহানা মুখোপাধ্যায় এবং দক্ষিণ নদিয়ার বিজেপির জেলা সভাপতি উত্তরা ভাদুড়ি। সাহানা জানান, সোমবার দুপুর ১টা নাগাদ প্রার্থীদের নিয়ে একটি বাসে করে হাঁসখালির বিডিও অফিসে মনোনয়ন জমা দিতে যাচ্ছিলেন তাঁরা। অভিযোগ, বিডিও অফিস থেকে কিছুটা দূরে প্রায় শ’পাঁচেক লোক লাঠি, রড, কাটারি নিয়ে ঘিরে ধরে বাসটিকে। তার পর শুরু হয় তাণ্ডব। লাঠি-রড দিয়ে বাস ভাঙচুর করা হয়। বাসের ভিতরে থাকা বিজেপি প্রার্থী ও কর্মীদের লক্ষ্য করে ইট ছোড়া হয়। ইটের ঘায়ে কয়েক জন মহিলা আহত হন।

আরও অভিযোগ, এখানেই থেমে থাকেনি তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা। এর পর বাসের ভিতরে ঢুকে মহিলাদের মারধর, হেনস্থা করে। বাসের মধ্যে থাকা কয়েক জন পুরুষ কর্মী-সমর্থককে টেনে নামিয়ে চলে বেধড়ক মারধর। সঙ্গে অশ্রাব্য ভাষায় গালিগালাজ, শাসানি আর হুমকি।

Advertisement

প্রায় ঘণ্টাখানেক ধরে তাণ্ডব চালানো হয় বলে অভিযোগ সাহানার। বাধার মুখে পড়ে মনোনয়ন জমা না দিয়ে তাঁদের ফিরে আসতে হয় বলেও জানিয়েছেন সাহানা।

আরও পড়ুন

Advertisement