Advertisement
১৮ এপ্রিল ২০২৪
Bikaner–Guwahati Express

Bikaner–Guwahati Express Derailment: ভাইয়ের অন্ত্যেষ্টি সেরে বাড়ি ফেরা হল না, রেল দুর্ঘটনায় নিহত গুয়াহাটির শান্তাদেবী

বৃহস্পতিবার বিকেল পাঁচটা নাগাদ লাইনচ্যুত হয় বিকানের-গুয়াহাটি এক্সপ্রেস। সেই ঘটনায় শুক্রবার সকাল পর্যন্ত ৯ জনের মৃত্যুর খবর পাওয়া গিয়েছে।

 শান্তার দুই ছেলে রোহিত এবং বিজয়। নিজস্ব চিত্র

শান্তার দুই ছেলে রোহিত এবং বিজয়। নিজস্ব চিত্র

পার্থপ্রতিম দাস
ময়নাগুড়ি শেষ আপডেট: ১৪ জানুয়ারি ২০২২ ১১:২৮
Share: Save:

ছোট ভাইয়ের মৃত্যুর খবর পেয়ে ২৩ ডিসেম্বর জয়পুর রওনা দেন শান্তাদেবী পাটানী। গুয়াহাটির বাসিন্দা শান্তাদেবী ভাইয়ের শেষকৃত্য শেষে ফিরছিলেন বিকানের এক্সপ্রেসে। ঘরে ফেরা হল না তাঁর। গুয়াহাটি থেকে তাঁর সঙ্গে ছিলেন ছোট ভাই ধর্ম চ্যান জৈন। ধরম ছিলেন এসি কোচে। স্লিপার কোচে ছিলেন শান্তাদেবী। ঘটনাস্থলেই মারা যান তিনি। সেই খবর পরিবারকে জানান তাঁর ছোট ভাই ধর্ম।

রাতেই ঘটনাস্থলে রওনা দিয়েছিলেন শান্তার দুই ছেলে রোহিত এবং বিজয়। মাড়োয়াড়ি যুব মঞ্চ-সহ বিভিন্ন সংগঠনের সহায়তায় মায়ের দেহ খুঁজে পান হাসপাতালের মর্গে।

রোহিত বলেন, ‘‘জয়পুর থেকে মা ফিরছিল। হঠাৎ খবর পাই দুর্ঘটনা হয়েছে। মামা খবর দেয়। আমরা দেহ শনাক্ত করেছি। ময়নাতদন্তের পর দেহ পাব।’’ শান্তাদেবীর বড় ছেলে বিজয় বলেন, ‘‘বৃহস্পতিবার সন্ধে ৬টার সময় মামা ফোন করেন। ফোনে সব জানতে পারি। এখানে মাড়োয়াড়ি সমাজ আমাদের খুব সাহায্য করেছে। ওরা না থাকলে মায়ের দেহই শনাক্ত করতে পারতাম না।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bikaner–Guwahati Express Accident North Bengal
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE