Advertisement
২৭ এপ্রিল ২০২৪
TMC

বিপ্লব মন্ত্রী হ‌তেই আনন্দে মাতলেন বালুরঘাটের তৃণমূল কর্মী-সমর্থকরা

বিপ্লব মিত্র হরিরামপুর বিধানসভা আসনে জিতেছেন। তাঁকে রাজ্যের কৃষি বিপণনমন্ত্রী করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

বিপ্লব মিত্র মন্ত্রী হ‌ওয়াতে আনন্দে মাতলেন বালুরঘাটের তৃণমূল কর্মী-সমর্থকরা

বিপ্লব মিত্র মন্ত্রী হ‌ওয়াতে আনন্দে মাতলেন বালুরঘাটের তৃণমূল কর্মী-সমর্থকরা নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
বালুরঘাট শেষ আপডেট: ১০ মে ২০২১ ১৪:৫৬
Share: Save:

বিপ্লব মিত্র পূর্ণ মন্ত্রী হ‌ওয়ায় বালুরঘাটে তৃণমূল কর্মীদের উচ্ছ্বাস। দক্ষিণ দিনাজপুর জেলা তৃণমূলের চেয়ারম্যান বিপ্লব। হরিরামপুর বিধানসভা আসনে তিনি জিতেছেন। তাঁকে রাজ্যের কৃষি বিপণনমন্ত্রী করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেই কারণে সোমবার বালুরঘাটের সাহেব কাছারিতে উৎসবে মাতেন তৃণমূল কর্মী-সমর্থকরা। সবুজ আবির মেখে, বাজি ফাটিয়ে আনন্দে মাতেন তাঁরা। মিষ্টিমুখও করা হয়।
তৃণমূলের পুরনো কর্মী বিপ্লব। এই প্রবীণ নেতা জেলা সভাপতির দায়িত্ব সামলেছেন দীর্ঘদিন। পরে বিজেপি-তে যোগদান করেন। কিন্তু মাস কয়েকের মধ্যেই ফিরে আসেন পুরোনো দলে। ফের তৃণমূলে আসার পর হরিরামপুর থেকে তিনি জোড়াফুল চিহ্নে ভোটে লড়েন। জেলায় তৃণমূলের ‘অভিভাবক’ বলে পরিচিত বিপ্লব মন্ত্রিত্ব পাচ্ছেন রবিবার এই আসতেই কর্মী-সমর্থকরা আনন্দে মেতে ওঠেন। সোমবার বালুরঘাট সাহেব কাছারিতে জায়ান্ট স্ক্রিনে বিপ্লব মিত্রের শপথ গ্রহণ অনুষ্ঠান দেখানো হয়। পাশাপাশি বাজি ফাটিয়ে, আবির মেখে মিষ্টিমুখ করেন তৃণমূল কর্মী-সমর্থকরা।
স্থানীয় তৃণমূল কর্মী শাশ্বতী দাস বলেন, ‘‘মমতা বন্দ্যোপাধ্যায় তৃতীয়বারের জন্য মুখ্যমন্ত্রী হয়েছেন। পাশাপাশি জেলার নেতা বিপ্লব মিত্র পূর্ণমন্ত্রী হাওয়ায় আমরা খুশি। সেই কারণেই সকলে মিলে আনন্দ করলাম।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

TMC All India Trinamool Congress Biplab Mitra
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE