Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৭ ডিসেম্বর ২০২১ ই-পেপার

Tista Biswas: দুর্ঘটনায় মৃত কলকাতা পুরসভার ৮৬ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর তিস্তা বিশ্বাস

নিজস্ব সংবাদদাতা
তমলুক ২৭ অক্টোবর ২০২১ ২১:২৯
তিস্তা বিশ্বাস

তিস্তা বিশ্বাস

দুর্ঘটনায় মৃত কলকাতা পুরসভার ৮৬ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর তিস্তা বিশ্বাস। পূর্ব মেদিনীপুরের হেঁড়িয়ার একটি কলেজ থেকে ফেরার পথে তমলুকের কাছে গাড়ি দুর্ঘটনায় তাঁর মৃত্যু হয়। তাঁর স্বামী ও সন্তান প্রথমে তমলুক জেলা হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। পরে তাঁদের কলকাতার একটি বেসরকারি হাসপাতালে রেফার করা হয়।

এমএড-এর শংসাপত্র নিয়ে পরিবার-সহ নিজেদের গাড়িতে ফিরছিলেন তিস্তা। ফেরার পথেই ওই দুর্ঘটনা ঘটে। আচমকাই নিমতৌড়ির কাছে পিছন থেকে একটি ট্যাঙ্কার ধাক্কা মারে তাঁদের গাড়িতে। পিছনের আসনে বসে ছিলেন তিস্তা। ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়। গুরুতর জখম হয়েছেন তিস্তার স্বামী গৌরব বিশ্বাস ও মেয়ে অবনিকা বিশ্বাস। খবর পেয়েই ঘটনাস্থলে দ্রুত পৌছয় তমলুক পুলিশ। সঙ্গে সঙ্গেই তাঁদের তমলুক জেলা হাসপাতালে নিয়ে আসা হয়। প্রাথমিক ভাবে সেখানেই চিকিৎসা শুরু হয় তাঁদের। রাতে তিস্তার মেয়ে অবন্তিকা এবং স্বামী গৌরবকে তমলুক জেলা হাসপাতাল থেকে কলকাতার একটি বেসরকারি হাসপাতালে রেফার করা হল।

গৌরব জানান, ‘‘হেঁড়িয়ার কলেজ থেকে তিস্তার এমএড-এর শংসাপত্র নিয়ে ফিরছিলাম। নিমতৌড়ির কাছে একটি লরি ব্রেকডাউন হয়ে পড়েছিল। আমরা বুঝতে পারিনি। আমাদের গাড়ি দাঁড়িয়ে পড়তেই তাতে পিছন থেকে একটি তেলের ট্যাঙ্কার সজোরে ধাক্কা মারে।’’

Advertisement

প্রসঙ্গত, নেত্রী হিসেবে গেরুয়া শিবিরে যথেষ্টই নামডাক রয়েছে তিস্তার। ভবানীপুরে উপনির্বাচনে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বিপক্ষে বিজেপি-র প্রার্থী হিসেবে প্রিয়ঙ্কা টিবরেওয়ালের নাম ঘোষণা হওয়ার আগে তিস্তার নাম নিয়েও চর্চা হয়েছিল দলের অন্দরে।

আরও পড়ুন

Advertisement