Advertisement
২৮ ফেব্রুয়ারি ২০২৪
Suvendu Adhikari

Suvendu Adhikari & Saugata Roy: সুকান্ত-শুভেন্দু কলকাতা বিমানবন্দরের উপদেষ্টা কমিটিতে, জানেনই না চেয়ারম্যান সৌগত

কলকাতা বিমানবন্দরের উপদেষ্টা কমিটির সদস্য করা হল বিজেপির রাজ্য সভাপতি তথা সাংসদ সুকান্ত মজুমদার ও বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীকে।

চেয়ারম্যান সৌগত রায়কে না জানিয়েই সুকান্ত মজুমদার ও শুভেন্দু অধিকারীকে কলকাতা বিমানবন্দরের উপেদষ্টা কমিটিতে নেওয়া হল।

চেয়ারম্যান সৌগত রায়কে না জানিয়েই সুকান্ত মজুমদার ও শুভেন্দু অধিকারীকে কলকাতা বিমানবন্দরের উপেদষ্টা কমিটিতে নেওয়া হল। ফাইল চিত্র

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৮ অগস্ট ২০২২ ২১:০২
Share: Save:

কলকাতা বিমানবন্দরের উপদেষ্টা কমিটির সদস্য করা হল বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার ও বিধানসভার বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীকে। সোমবার এয়ারপোর্ট অথরিটি অব ইন্ডিয়ার চেয়ারম্যান দিল্লি থেকে একটি বিজ্ঞপ্তি জারি করেছেন। সেই বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, অসমারিক বিমান মন্ত্রকের সম্মতি নিয়েকলকাতা বিমানবন্দরের উপদেষ্টা কমিটির মনোনীত সদস্য করা হচ্ছে সুকান্ত ও শুভেন্দুকে।

বিমান মন্ত্রকের নিয়মানুযায়ী, কোনও বিমানবন্দর এলাকার সাংসদকে সংশ্লিষ্ট বিমানবন্দর উপদেষ্টা কমিটির চেয়ারম্যান করা হয়। তাঁরসঙ্গে স্থানীয় বিধায়ককে রাখা হতে পারে উপদেষ্টা কমিটিতে। কিন্তু বালুরঘাটের সাংসদ সুকান্ত বা নন্দীগ্রামের বিধায়ক শুভেন্দু স্থানীয় নন। তাই অসামরিক বিমান পরিবহণ মন্ত্রকের এই সিদ্ধান্ত নিয়ে উঠছে প্রশ্ন।

দমদমের তৃণমূল সাংসদ সৌগত রায় রীতি অনুযায়ী, কলকাতা বিমানবন্দর উপদেষ্টা কমিটির চেয়ারম্যান। কিন্তু সুকান্ত-শুভেন্দুর নিয়োগ সংক্রান্ত বিষয়ে তিনি কিছুই জানেন না বলেই দাবি করেছেন। তাঁর কথায়, ‘‘সংবাদমাধ্যম এ বিষয়ে আমাকে প্রশ্ন করছে। কিন্তু আমাকে এই নিয়োগ প্রসঙ্গে কিছুই জানানো হয়নি। খোঁজ নিয়ে জানার চেষ্টা করছি। কারণ উপদেষ্টা কমিটির চেয়ারম্যান হিসাবে এই সিদ্ধান্ত প্রসঙ্গে আমি অন্ধকারে রয়েছি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE